সর্বশেষ আপডেট : ৪১ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জিদানের কোচ হওয়ার গুজব উড়িয়ে দিল ফ্রান্স

স্পোর্টস ডেস্ক:: সবাইকে অবাক করে রিয়াল মাদ্রিদকে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়ে মাদ্রিদিস্তাদের দায়িত্ব ছাড়েন জিদান। আর তখন থেকে গুঞ্জন চাওর হয়েছে ফ্রান্স জাতীয় ফুটবল দলের দায়িত্ব নিতেই রিয়ালের দায়িত্ব ছেড়েছেন জিদান। কিন্তু জিদানের সহসাই ফ্রান্সের কোচ হওয়া হচ্ছে না। চুক্তি অনুযায়ী ২০২০ সাল পর্যন্ত দিদিয়ের দেশম যে ফ্রান্সের কোচ হিসেবে থাকছেন তা নিশ্চিত করলেন ফ্রান্স ফুটবল দলের সভাপতি নয়েল লে গ্রেট।

গুজব উঠেছিল রিয়াল মাদ্রিদ থেকে জিনেদিন জিদান পদত্যাগ করেছিলেন বিশ্বকাপ পরবর্তী ফ্রান্স দলের দায়িত্ব বুঝে নিতে যাচ্ছেন। তবে সে সম্ভাবনাকে উড়িয়ে দিলেন ফ্রান্স ফুটবল ফেডারেশনের (এফএফএফ) সভাপতি। জিদান নয়, চুক্তি অনুযায়ী বিশ্বকাপের পরেও ফ্রান্সের কোচ হিসেবে বহাল থাকবেন দিদিয়ের দেশম।

আরএমসি’কে দেওয়া এক সাক্ষাৎকারে লে গ্রেট বলেন, ‘জিদান কাল জুভেন্টাসের সাথে চুক্তি করতে পারে, আমি এবিষয়ে কিছুই জানি না। আপনি আশ্চর্য হয়েছেন? আমিও! কিন্তু দিদিয়ের-জিজু নিয়ে কোন বিতর্ক সৃষ্টি করবেন না। আমরা দিদিয়েরের সাথে বিশ্বকাপ যাত্রা শুরু করেছি। আর ও ২০২০ সাল পর্যন্ত আমাদের সাথে চুক্তি করেছে।’

জিদানের কোচ হয়ে আসার সম্ভাবনা নিয়ে, ‘কিছুদিনের মধ্যেও ওর (জিদান) এখানে আসার ব্যাপারে আমাদের মাঝে কোন বৈঠক হয়নি। যদি আমি ওকে পাই, অবশ্যই আমি ওর সাথে কথা বলব। তবে দেশম আমাদের সাথে ২০২০ পর্যন্ত বা এর পরেও আমাদের সাথে থাকতে পারে।’

অস্ট্রেলিয়া, পেরু আর ডেনমার্কের সাথে গ্রুপ ‘সি’তে অবস্থান করছে ফ্রান্স। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ যাত্রা শুরু করবে ’৯৮ এর বিশ্বজয়ী দলটি।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: