সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২০ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জ্যাকলিন ফার্নান্দেজ এখন রেস্টুরেন্টের মালিক!

বিনোদন ডেস্ক:: জ্যাকলিন ফার্নান্দেজ শ্রীলঙ্কান বংশোদ্ভুত বলিউড অভিনেত্রী। ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী তিনি। এ বছর বলিউড সুলতান সালমান খানের বিপরীতে ‘রেস থ্রি’ সিনেমায় অভিনয় করেছেন জ্যাকলিন অভিনয় করছেন। ১৫ই জুন মুক্তি পাবে ছবিটি। ছবি মুক্তির আগে নতুন সুখবর নিয়ে হাজির হয়েছেন। একটি রেস্টুরেন্ট দিয়েছেন জ্যাকলিন । এরই মধ্যে রেস্টুরেন্টর মালিকানা বুঝে নিয়েছেন।

এর আগে একটি দ্বীপ কিনেছিলেন এই অভিনেত্রী, এবার হলেন রেস্টৃরেন্টের মালিক। আর সেই খুশিতে সম্প্রতি বলিউড তারকা বন্ধুদের নিয়ে বান্দ্রায় তার রেস্টুরেন্টের উদ্বোধনি অনুষ্ঠানের আয়োজন করেন জ্যাকলিন ফার্নান্দেজ।

উদ্বোধনি অনুষ্ঠানে সালমান খান, লুলিয়া, রেমো ডিসুজা, অনীল কাপুর ও তার স্ত্রী সুনিতা কাপুর, সোনম কাপুর আহুজা ও তার স্বামী আনন্দ আহুজা, ডেইজি শাহ, সাকিব সেলিম, ববি দেওল এবং তার স্ত্রী তানিয়াসহ আরও অনেক বলিউড তারকা উপস্থিত ছিলেন।

জ্যাকলিন ফার্নান্দেজ রেষ্টুরেন্টের মালিক হওয়ার পূর্বে দ্বীপ কিনেছিলেন। তাই বলিউডের বাসিন্দারা তাকে বিলাসী নায়িকা বলে ডাকছেন।জ্যাকলিন নিজের জন্মভূমি শ্রীলঙ্কার দক্ষিণ উপকূলে একটি দ্বীপ কিনেছেন। অনেককে টেক্কা দিয়ে জ্যাকলিন দ্বীপের মালিক হয়েছেন। তার কেনা ওই দ্বীপটি শ্রীলঙ্কান ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক কুমারা সাঙ্গাকারার ব্যক্তিগত দ্বীপের ঠিক পাশেই অবস্থিত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: