সর্বশেষ আপডেট : ৩৫ সেকেন্ড আগে
সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমিকের হাত ধরে পালিয়ে গেলো প্রবাসীর স্ত্রী

শ্রীনগরে প্রবাস থেকে পাঠানো স্বামীর কষ্টার্জিত অর্থ ও গচ্ছিত টাকা পয়সা নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে তার স্ত্রী। এঘটনায় প্রবাস ফেরত স্বামী বাদী হয়ে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে মুন্সীগঞ্জ আদালতে মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ভাগ্যকূল মান্দ্রা এলাকার সৌদি আরব প্রবাসী আবুল কালামের সাথে ১২ বছর আগে একই এলাকার কাদির দেওয়ানের মেয়ে মুক্তা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর আবুল কালাম সৌদি আরব চলে যায়। বিদেশে থাকাবস্থায় তার অর্জিত সব টাকা সে স্ত্রী মুক্তা আক্তারের নামে ন্যাশনাল ব্যাংক ভাগ্যকূল শাখার একাউন্টে পাঠায়।
গত ২৫ মে আবুল কালাম দেশে আসলে স্বামী স্ত্রী হিসাবে দাম্পত্য সম্পর্ক পালনের একদিন পরই স্ত্রী মুক্তা আক্তার সিরাজদিখান উপজেলার মালখানগর এলাকার আঃ শহীদের ছেলে নাহিদের সাথে পালিয়ে যায়। পলিয়ে যাওয়ার সময় মুক্তা ১১ ভরি স্বর্ণালংকার ও নগদ সাড়ে ৯ লাখ টাকা নিয়ে গেছে বলে আবুল কালাম দাবি করেন।
পালিয়ে যাওয়ার একদিন পর মুক্তা মোবাইল ফোনে জানায়, সে তার স্বামী আবুল কালামকে গত ফেব্রুয়ারিতে তালাক দিয়েছে। জীবনের সব সঞ্চয় হারিয়ে আবুল কালাম বলেন, সর্বশেষ স্বর্ণালংকার টুকু হাতিয়ে নেয়ার জন্য হয়তো অপেক্ষায় ছিল। তাই বিদেশ থেকে আসার পর একদিন ঘর করেই পালিয়ে গেছে। তালাক প্রদান করে থাকলে আগের স্বামীর সাথে কিভাবে ঘর করল এনিয়ে এলাকায় নানা রকম আলোচনা হচ্ছে। এ ব্যাপারে মুক্তা আক্তারের মা রানু বেগম জানান, স্বামীর বাড়ি থেকেই তার মেয়ে অন্য কোথাও চলে গেছে। এখন আর তার সাথে আমাদের কোন যোগাযোগ নেই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: