সর্বশেষ আপডেট : ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২১ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে পুলিশের অভিযান: মদ, ইয়াবাসহ আটক ২

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জে পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করে ১০ লিটার মদ ও ৭০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার (২ জুন) উপজেলার শমশেরনগর এলাকায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শনিবার বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের দক্ষিণ ভাদাউদেউল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ কুমার চৌধুরীর নেতৃত্বে এসআই শাহ আলম, এএসআই আয়াছ মিয়া, এএসআই সাইদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে মন্টু রবিদাস (৪৫) কে ১০ লিটার মদসহ আটক করা হয়। মন্টু রবিদাস দক্ষিণ ভাদাউদেউল গ্রামের লছমী রবিদাসের ছেলে।

অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ চৌধুরীর নেতৃত্বে এসআই শাহ আলম, এএসআই আয়াছ মিয়া, এএসআই সাইদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে শনিবার রাত ৮টায় শমশেরনগর চা বাগানের চাতলাপুর রোডস্থ স্থানীয় ইউপি সদস্য ইয়াকুব মিয়ার দোকানের সম্মুখ হতে ৭০ পিস ইয়াবা ব্যবসায়ী আব্দুল্লাহ (২৮) কে আটক করা হয়। সে কুলাউড়া উপজেলার সঞ্জবপুর (তেলিবিল) গ্রামের আব্দুল রউফ এর ছেলে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরূপ কুমার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: