সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটার‌্যাক্ট সিলেট জোনের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

রোটার‌্যাক্ট ডিস্ট্রিক অর্গানাইজেশন আর আই ডি-৩২৮২ বাংলাদেশ এর সিলেট জোনের উদ্যোগে শনিবার (২ জুন) নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সাবেক ডি আর সিসি রোটারিয়ান আলী আজম চৌধুরী তমাল, পিডি আর আর রোটারিয়ান চার্টার প্রেসিডেন্ট এডভোকেট হুসাইন আহমদ শিপন,রোটারী ক্লাব অব সিলেট রিগ্যাল সিটির প্রেসিডেন্ট ইলেক্ট এক্স রোটারেক্টর রোটারিয়ান কয়েছ আহমদ সুমন,আই পিডি আর আর শাহ জুনেদ আলী,এক্স রো. সজীব দে, এক্স রো. আবুল হোসেন, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট নিউ সিটির পাস্ট প্রেসিডেন্ট রো. কিবরিয়া সারওয়ার,চিফ এইড টু ডি আর আর জাহাঙ্গীর হোসেন,এডভাইজার সৈয়দ ফারাবি, ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর রো. ফয়ছল আহমদ, রো. আফজাল হোসেন তুহিন, এডিশনাল ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেট রো. রাশেদুজ্জামান রাশেদ, রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ মাহমুদুল হাসান,রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট নিউ সিটির পাস্ট প্রেসিডেন্ট রো. আহনাফ তাহমিদ,জোনাল রিপ্রেজেন্টেটিভ রো.জিয়াউর রহমান,রো.ওবায়দুর রহমান, রো.নাজরানা ফেরদৌস চাঁদনী,ডিষ্ট্রিক্ট জয়েন্ট সেক্রেটারি রো.কামরুজ্জামান সৈকত, রিজিওনাল সেক্রেটারি রো.আতাউর রহমান, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণ ভিউ’র পাস্ট প্রেসিডেন্ট রো. শফিকুল ইসলাম,রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীন হিলের পাষ্ট প্রেসিডেন্ট রো. রায়হান আহমেদ, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণ সিটির পাস্ট প্রেসিডেন্ট রো.হাবিবুর রহমান, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট রো. তারেক আহমদ, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট সাউথ সিটির প্রেসিডেন্ট রো. এনামুল হক, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীণ সিটির প্রেসিডেন্ট রো. হাবিব আহমদ, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট এলিগ্যান্স’র প্রেসিডেন্ট রো. রিনা বেগম, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট নিউ সিটির প্রেসিডেন্ট রো. সোহাগ আহমদ, রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার সেন্ট্রালের প্রেসিডেন্ট রো.দুলাল আহমদ জুমান, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট ইলেক্ট রো. জালকিফ খান, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট এলিগ্যান্স’র প্রেসিডেন্ট ইলেক্ট রো. রবিউল ইসলাম সানি, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট মিডটাউনের প্রেসিডেন্ট ইলেক্ট রো. মিয়া মো. রুস্তুম মাসুদ, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট জালালাবাদের প্রেসিডেন্ট ইলেক্ট রো. প্রভাকর ভট্টাচার্য, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট এম.সি কলেজের প্রেসিডেন্ট ইলেক্ট রো.আমিনুল ইসলাম, রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার সরকারি কলেজের প্রেসিডেন্ট ইলেক্ট রো. রাসেল আহমেদ, রোটার‌্যাক্ট ক্লাব অব গ্রীণ হিলের প্রেসিডেন্ট ইলেক্ট রো. ফয়ছল আহমদ, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট পাইওনিয়ারের প্রেসিডেন্ট ইলেক্ট রো. সাবিত সামুন, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট নিউ সিটির প্রেসিডেন্ট ইলেক্ট রো. জাহান আহমদ, রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট গ্রীন সিটির প্রেসিডেন্ট ইলেক্ট রো. একে সম্রাট, রোটার‌্যাক্ট ক্লাব অব মদন মোহন ইউনিভার্সিটি কলেজের প্রেসিডেন্ট ইলেক্ট রো. সৈয়দ সারওয়ার হোসেন।

ইফতার মাহফিল পূর্ব আলোচনায় বক্তারা বলেন, রোটার‌্যাক্টরা এই রোটার‌্যাক্ট প্লাটফর্মকে কাজে লাগিয়ে আগামী দিনের জন্য নিজেদেরকে তৈরী করবে। সবাইকে বন্ধুত্বের মন্ত্রে ঐক্যবদ্ধ হয়ে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। ইফতার পূর্ব মুহুর্তে এডিশনাল ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর রো. রাশেদুজ্জামান রাশেদ’র পরিচালনায় ডি আর আর ইলেক্ট রো. নাফিজুল আলম এর বাবার আশু রোগ মুক্তি কামনায় এবং আগামী দিনে একটি সুন্দর রোটাবর্ষ পালনের জন্য মহান রাব্বুল আলামিনের কাছে সবাইকে নিয়ে দোয়া করেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: