সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইতালী প্রবাসী ছাত্র বাবলু’র মুখে নিখোঁজের লোমহর্ষক বর্ণনা : অন্ধকার ঘরে বন্ধি ছিল ৫ মাস

ডেইলি সিলেট ডেস্ক: বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাবলুর ফিরে আসার বিষয়টি প্রকাশ পায়। বিয়ানীবাজারের তার সহপাঠিরা বাবলুকে নিয়ে কয়েকটি ছবি পোস্ট করেন।
বাবলু জানায়, ঢাকার বিমানবন্দর থেকে কয়েকজন লোক মুখ কাপড় দিয়ে ঢেকে তাকে কোথায় নিয়ে যায়। টানা একটি অন্ধকার ঘরে বন্ধি করে রেখেছিলো। তবে কি কারণে বাবলুকে তুলে নেয়া হয়েছে এ বিষয়ে সে কিছুই বলেনি।
বাবলু জানায়, চোখবন্ধ করে তাকে রাস্তায় ফেলে দেয়া হয়। চোখ খোলে সে দেখে ঢাকায় আছে সে। সাথে সাথে বাড়িতে ফোন দিয়ে জানায় প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া তার কাছে আর কিছুই নাই। বাড়িতে থেকে টাকা পাঠানো হলে বাবলু টিকেট কেটে বাসে করে নিজ বাড়ি জুড়ীতে পৌছায়।
বাবলু ফিরে আসায় তার পরিবারের মধ্যে স্বস্থি ফিরেছে। তার বিয়ে ঠিক হয়েছে ছিল বিয়ানীবাজার পৌরসভার কসবা গ্রামে। হবু শ্বশুড় বাড়িতেও বইছে আনন্দ।
উল্লেখ্য, ৫ জানুয়ারি ইতালীর ভেনিস থেকে এমিরেট এয়ারলাইন্সের ই কে ৫৮২ ফ্লাইটে যাত্রা করেন বাবলু। তিনি দুবাই হয়ে ৬ জানুয়ারী সকাল ১০ টা ১৫ মিনিটে হযরত শাহ্জালাল বিমানবন্দরে পৌঁছে, বাংলাদেশ বিমানের অভ্যন্তরীন ফ্লাইটে সিলেট পৌঁছানোর কথা ছিল। কিন্তু তিনি উঠেননি। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: