সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চলে গেলেন জিদান থেকে গেল জিজু

স্পোর্টস ডেস্ক:: চ্যাম্পিয়ন্স লিগের পাঁচ দিন না পেরুতেই আকস্মিক এক সংবাদ সম্মেলন করে রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়েছেন রিয়াল মাদ্রিদের ইতিহাস গড়া কোচ জিনেদিন জিদান। তার বিদায়ে রিয়াল তথা পুরো ফুটবল বিশ্বই চমকে গেছে। সংবাদ সম্মেলনে ভারাক্রান্ত মন নিয়ে বসে ছিলেন রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। তিনিও চরম হতাশ। কিন্তু জিদান চলে গেলেও পেরেজের ঘরে নতুন অতিথি হিসেবে চলে এসেছেন জিজু।

জিদান চলে গেলেও সে কীভাবে আসলো? অবাক হচ্ছেন শুনে? একটু অবাক হওয়ারই মত। জিজু হচ্ছে জিদানের ডাক নাম। কিন্তু খেলোয়াড় জিজু আর এক্ষেত্রে আসেননি। কুকুর ‘জিজু’ এসেছে পেরেজের বাসায়।

এস.কম এর খবর, রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনা পেরেজের মেয়ের ছোট ছেলের নাম সুশি। জিদান যেদিন রিয়াল ছাড়ার ঘোষণা দেয়, তার পরদিনই ল্যাবরাডর প্রজাতির একটি কুকুর বাসায় আনে সুশি। নিজের টুইটারে কুকুরটির ছবি দিয়ে পোস্ট করে লেখে, ‘ছোট্ট জিজুকে ইতোমধ্যে আমাদের বাসায় চলে এসেছে।’

jagonews24

পেরেজের পরিবারের কুকুরপ্রীতি নতুন কিছু নয়। জিজু ছাড়াও পেরেজের বাসায় ফ্লোরেন এবং তিনো নামে আরো দুটি কুকুর রয়েছে। তারা খুব শান্ত শিষ্ট। জিদানের বিদায়ে বর্তমানে কিছুটা হতাশার ভেতর দিয়ে যাচ্ছেন পেরেজ। মূলত জিদানকে বেশি ভালোবাসতেন বিধায় তার নামেই কুকুরটির নাম রেখেছেন সুশি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: