সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ১৬ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলবেন না নেইমার

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ব্রাজিল জাতীয় দল বর্তমানে উত্তর লন্ডনে অবস্থান করছে। অ্যানফিল্ডে রোববার ক্রোয়েশিয়ার সাথে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। তবে তাদের সেই প্রস্তুতি ম্যাচে শুরুর একাদশে থাকছেন না তাদের প্রাণভোমরা নেইমার।

বৃহস্পতিবার দলের ট্রেনিং মিস করেছেন ব্রাজিলের এ ২৬ বছর বয়সী তারকা। তাই ধারণা করা হচ্ছে অ্যানফিল্ডে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে একাদশে থাকবেন না তিনি। গত মার্চে ফ্রেঞ্চ কাপের মার্শেইর বিপক্ষে ম্যাচে পায়ের ইঞ্জুরিতে পড়েন এ পিএসজি তারকা। তারপর থেকেই ধীরে ধীরে অনুশীলন করছেন তিনি। তবে এখনো নিজেকে সম্পূর্ণ ফিট মনে করছেন না নেইমার। তবে তিনি বলেছেন বিশ্বকাপের আগে সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন তিনি।

অন্যদিকে দলের অনুশীলনে ব্রাজিল কোচ তিতে বার্সা তারকা কৌতিনহোকে আক্রমণভাগে হেসুসের সাথে খেলিয়েছেন। তাই ধারণা করা হচ্ছে, রবিবার নিজের অ্যানফিল্ড প্রত্যাবর্তনে শুরুর একাদশে থাকবেন এ ব্রাজিলিয়ান তারকা। তাছাড়া ঘরের ছেলে রবার্তো ফিনমিনোকেও অ্যানফিল্ডে দেখা যাবে ব্রাজিলের জার্সি গায়ে।

এছাড়াও বৃহস্পতিবারের ট্রেনিং এ হাঁটুর ইঞ্জুরিতে পড়েছেন দলটির ৩০ বছর বয়সী মিডফিল্ডার রেনাতো অগাস্তো। তাই ক্রোয়েশিয়ার বিপক্ষে দলে থাকছেন না তিনি। তবে ইনজুরি বেশি গুরুতর নয় বলে জানিয়েছে ব্রাজিলের ফিজিও। নেইমার, অগাস্তো ছাড়াও এদিন দেখা যাবে না ব্রাজিলের আক্রমণভাগের ফুটবলার ডগলাস কস্তাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: