সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৪ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ড্রেসিং রুমে সৌম্য-সাকিবদের সম্মিলিত গান (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:: তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে একটি প্রস্তুতি ম্যাচ। যেখানে বাংলাদেশ দলের প্রতিপক্ষ ছিল আফগানিস্তান ‘এ’ দল। দেরাদুনে শুক্রবার রাতের সেই প্রস্তুতি ম্যাচে আফগান ‘এ’ দলের কাছে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হেরেছে সাকিব আল হাসানরা।

ম্যাচটা প্রস্তুতির। তবে নিজেদের ঝালিয়ে নেয়ার এই ম্যাচে তো প্রমাণ হলো বাংলাদেশ আসলে কতটা প্রস্তুত। ভাগ্যেরও একটা বিষয় থাকে। সেই বাজে ভাগ্যটা যদি প্রস্তুতি ম্যাচের ওপর দিয়ে যায়, তাহলে হয়তো বেঁচে গেছে বাংলাদেশ দল; কিন্তু টি-টোয়েন্টি সিরিজে তো সাকিব আল হাসানদের মোকাবেলা করতে হবে রশিদ খান, মুজিব-উর রহমানদের।

তবে, প্রস্তুতি ম্যাচের কথা বলতে গেলে মনেই রাখেনি বাংলাদেশ দলের ক্রিকেটাররা। রোববার সিরিজের প্রথম ম্যাচে আফগানদের মুখোমুখি হওয়ার আগে শেষ প্রস্তুতিতে অংশ নেয় বাংলাদেশ ক্রিকেট দল। এরই এক ফাঁকে হয়তো ড্রেসিং রুমে নিজেদের হালকা করে নেয়ার জন্য এক সঙ্গে গান গেয়ে ওঠে দলের ক্রিকেটাররা।

সাকিব আল হাসানের ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিওয় দেখা যাচ্ছে, দলের ক্রিকেটারদের প্রায় সবাই অংশ নিয়েছে এই সম্মিলিত গানে। সবাই যার যার আসনে বসে থাকলেও ব্যাট হাতে দাঁড়িয়ে থেকে সঙ্গীত পরিচালকের ভূমিকায় ছিলেন আবু হায়দার রনি। বাকিরা ছিলেন বসে। বিশেষ করে দলের তরুণ ক্রিকেটাররা অংশ নিয়েছেন এই সম্মিলিত সঙ্গীতে। সঙ্গে ছিলেন সাকিব আল হাসানও।

যদিও গানের মধ্যে দেখা গেছে খুব উৎসাহীর ভূমিকায় আরিফুল ইসলাম এবং নাজমুল অপু। আবু জায়েদ রাহীকেও দেখা গেলো দারুণ তাল মেলাতে। সম্মিলিত গানের তালে তালে কণ্ঠ মিলিয়েছেন আবুল হাসান রাজু, লিটন দাস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন এবং মোসাদ্দেক হোসেন সৈকত। রুবেল হোসেনও তার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করেছেন ভিডিওটি।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: