সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক বিজ্ঞাপনে হাবিবের সুরে পাঁচ তারকা

বিনোদন ডেস্ক:: এ দেশের জিঙ্গেল বিজ্ঞাপনে ভিন্নমাত্রা এনেছেন জনপ্রিয় সুরকার, সংগীত পরিচালক ও গায়ক হাবিব ওয়াহিদ। তার হাত ধরে বেশ কিছু জনপ্রিয় জিঙ্গেল এসেছে। বিজ্ঞাপন নির্মাতারাও তাই হাবিবের উপরই ভরসা রাখেন।

তেমনি নতুন করে আরও একটি বিজ্ঞাপনের জিঙ্গেল তৈরি করেছেন হাবিব। সেটি হলো মেঘনা গ্রুপের ফ্রেশ’র নতুন কোমল পানীয় সোল আপ। লেবুর সাথে কাঁচা আমের অনন্য ফ্লেভারেড সোল আপের জন্য নির্মিত হতে যাচ্ছে বিজ্ঞাপনটি। সেখানে হাবিবের সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের সেরা ৫ তারকার একটি দল। এ দলে রয়েছেন মিনার, সায়েরা, পড়শি, প্রীতম আর ব্যামি।

দৈনন্দিন জীবনের এক ঘেয়েমি কাটাতে ঘুরতে বেড়িয়ে পড়া এই বন্ধুদের অন্যরকম এক এডভেঞ্চার নিয়েই এগিয়েছে টিভিসিটির গল্প। যাত্রাপথে তাদের দুষ্টুমি-খুনসুটি আর সবুজ প্রকৃতির দৃশ্য বন্দি হয়েছে ক্যামেরায়। মোহনীয় রূপ আর প্রকৃতির সাথে মিলে-মিশে থাকা সবুজ ক্যাম্পাস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও কমলাপুর রেলস্টেশনে দৃশ্যায়ন হয়েছে এর।

টিভিসিটি প্রসঙ্গে জনপ্রিয় কন্ঠশিল্পী হাবিব ওয়াহিদ বলেন, ‘বিজ্ঞাপনের গানটির কথাগুলো সুন্দর। বিজ্ঞাপনের সাথে এই গানটি প্রাসঙ্গিকও। আমার বিশ্বাস গানটি ও বিজ্ঞাপনটি সবার খুবই ভাল লাগবে।’

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এশিয়াটিক টকিং পয়েন্ট’র ক্রিয়েটিভ সুপারভিশনে বিজ্ঞাপনটির ক্যামেরায় ছিলেন সুমন সরকার।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: