সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২৫ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হামলার শঙ্কা : ফ্রান্সে বড় স্ক্রিনে বিশ্বকাপ নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপের অন্যতম একটা আকর্ষণই হচ্ছে বিশাল বড় পর্দায় খেলা দেখা। বাংলাদেশসহ পৃথিবীর সব দেশেরই প্রায় সব শহরের বড় বড় কেন্দ্রগুলোতে কয়েক হাজার মানুষকে একসঙ্গে খেলা দেখার আয়োজন করা হয় জায়ান্ট স্ক্রিনে।

ফ্রান্সও এর ব্যতিক্রম নয়। প্রতি বিশ্বকাপেই প্যারিসসহ পুরো ফ্রান্সের সবগুলো শহরেই সমর্থকরা জমায়েত হন প্রিয় দলকে সমর্থন জানানোর জন্য; কিন্তু এবার বোধহয় তাদের এই আয়োজনে বাগড়া পড়তে যাচ্ছে।

বিশ্বকাপকে সামনে রেখে পুরো ফ্রান্সের জনসমাগমপূর্ণ জায়গাগুলোতে বড় স্ক্রিণে খেলা দেখার আয়োজন নিষিদ্ধ করা হয়েছে দেশটির প্রশাসনের পক্ষ থেকে। মূলতঃ গত কয়েক বছরে ফ্রান্সে জঙ্গি হামলা ও সন্ত্রাসবাদ বেড়ে যাওয়াতেই এই তৎপরতা।

ফ্রান্সের স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে বলা হয়, “আমি সকল নির্বাচিত প্রার্থীদের মনে করিয়ে দিচ্ছি যে সব ‘বিগ স্ক্রিণ জোন’ সম্পূর্ণভাবে নিষিদ্ধ। বর্তমান এ পরিস্থিতিতে গত ইউরোয় যে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছিল, এবারো একই দক্ষতার সাথে সেই ব্যবস্থা নেয়া হবে।”

তবে বড় স্ক্রিণে খেলা দেখা নিষিদ্ধ হলেও বিভিন্ন স্পোর্টস সেন্টার, স্টেডিয়াম, কনফারেন্স সেন্টারগুলোতে খেলা দেখতে বাধা থাকছে না ফ্রান্সের ফুটবলপ্রেমীদের। এমনটাই জানিয়েছে ফ্রান্সের প্রশাসন।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: