সর্বশেষ আপডেট : ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় যুবলীগ নেতা খুন

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় শুক্রবার বিকেলে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের দা ও ছুলফির আঘাতে নির্মমভাবে এক যুবলীগ নেতা খুন হয়েছেন। নিহতের নাম মো. সমছুল ইসলাম (৫৫)। তিনি উপজেলার তালিমপুর ইউপির গলগজা গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত আটটায় থানা পুলিশকে নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করতে মামলার প্রস্তুতি চলতে দেখা গেছে।

পুলিশ, এলাকাবাসী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, যুবলীগ নেতা সমছুল ইসলাম (৫৫) শুক্রবার আছরের আজানের পূর্বমুহূর্তে স্থানীয় বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। বাড়ির সন্নিকটে পৌছামাত্র প্রতিপক্ষের সঙ্গবদ্ধ লোকজন দা ও ছুলফি দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আশংকাজনক অবস্থায় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সহিদুর রহমান জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করেছে। লাশের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক জখম রয়েছে। ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে লাশ প্রেরণের এবং খুনের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: