সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জেসিপিএসসি এলামনাই ইফতার ও ঈদবস্ত্র বিতরণ

জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। সিলেট নগরীর একটি কমিউনিটি সেন্টারে গতকাল এ উপলক্ষে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পহেলা জুন শুক্রবার জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ (জেসিপিএসসি)’র প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে নগরীর সুবিধাবঞ্চিত প্রায় অর্ধশতক শিশুকে ঈদবস্ত্র প্রদান করা হয়। জেসিপিএসসি এলামনাই সদস্য আবুল আবরার মাশরুর আহমেদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে: কর্নেল শাখাওয়াত হোসেন। সভাপতিত্ব করেন জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশনের সভাপতি সৈয়দ তানভীর আলম।

প্রধান অতিথির বক্তব্যে লে: কর্নেল শাখাওয়াত হোসেন বলেন, ‘শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে জেসিপিএসসি সিলেটে আদর্শ স্থানে আছে। এ প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে এরকম কর্মসূচী সত্যি প্রশংসনীয়। সমাজের পিছিয়ে পড়াদের নিয়ে আমাদের সর্বস্তরের মানুষের এভাবে এগিয়ে আসা উচিৎ। ‘

এদিকে জেসিপিএসসি এলামনাই এসোসিয়েশন সভাপতি সৈয়দ তানভীর আলম জানান, ‘দায়বদ্ধতা থেকে আমরা আমাদের সংগঠন থেকে ভবিষ্যতে এরকম আরও অনুষ্ঠান আয়োজন করবো। জেসিপিএসসি সকল অতীত বর্তমান শিক্ষার্থীদের একই সুতোয় বাঁধবে আমাদের সংগঠন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন এ এফ এম রেজাউল ইসলাম, ডা: রাকিবুল হাসান জুয়েল, ডা: এ টি এম রাসেল মিশু, ডা: শাকিল রহমান, কাজী হুসেন মারুফ, অধ্যাপক লাহিন উদ্দিন।

ঈদবস্ত্র বিতরণ শেষে উপস্থিত অতিথিবৃন্দ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতার করেন। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: