সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগনের ক্ষতি হবে এমন কাজ যেমন এই সরকার চায় না তেমনি আমিও চাইব না – এসপি সুনামগঞ্জ

তাহিরপুর প্রতিনিধি:: মাহারাম নদীতে শুধুই নয় যেকোন নদীতে ড্রেজার চলতে দওয়া হবে না। শ্রমিকদের পেটে লাতি পড়ে তা কোন ভাবেই বরদাছ করব না। মাহারাম নদীর মুখ থেকে বালু উত্তোলন করায় যদি জনগনের ক্ষতি হয় তা মানব না। যে পরিমান লিজ এনেছে তার বাহিরে এক ইঞ্চিও বাহিরে যেতে দেওয়া হবে না। প্রয়োজন হলে পুলিশ পাহাড়ায় থাকবে। তবুও ক্ষুদ্র স্বার্থের জন্য বৃহত্তর স্বার্থ নষ্ট হবে তা কেউ যেমন মানবে না তেমনি আমরা আইন শৃংখলা বাহিনীও মানব না। সেই লিজ বাতির করার জন্য যা করা যায় তাই করব।

আর যতটুকু তারা লিজ নিয়েছে এর বাহিরে এক ইঞ্চি সীমানা অতিক্রম করে গেলে কোন ছাড় পাবে না। এই সরকার জনগনের ক্ষতি হয় এমন কাজ করে না। তাহলে আমরা কেন করব। যাদুকাটা নদীতে যাদুর পরশ রয়েছে। তা আমাদের কেই রক্ষা করতে হবে। এই এলাকায় কোন অপরাধ হলে আপনারা আমাকে ফোনে জানাবেন না হলে একটি এসএমএস দিয়ে রাখবেন আমি প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

তাহিরপুর উপজেলার শাহ আরেফিন মাজার কমিটির উদ্যোগে শুক্রবার বিকালে শাহআরেফিন আস্তানায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান। এসময় সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,উপজেলা আ,লীগের সিনিয়র সহ সভাপতি ও শাহ-আরেফিন মাজার কমিটির সহ সভাপতি হাজী জালাল উদ্দিন,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব,তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খানঁ,সাবেক সভাপতি আব্দুছ ছোবাহান আখঞ্জি,সিনিয়র সহ-সভপাতি আলী মুর্তুজা,সাধারন সম্পাদক অমল কান্তি কর,সাংগঠানিক সম্পাদক আলমগীর খোকন,উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,বাদাঘাট ইউনিয়নের আ,লীগের আহবায়ক জুনাব আলী,সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,উত্তর বড়দল ইউপির সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন,বাদাঘাট ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম হায়দার,উত্তর বড়দল ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুক মিয়া,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার,ছাত্রলীগ নেতা রাহাদ হায়দার প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: