সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের নিলামে সানি লিওন

বিনোদন ডেস্ক: আবারও নিজেকে নিলামে তুললেন সাবেক কানাডিয়ান পর্ন তারকা সানি লিওন। নীল ছবির দুনিয়া ছেড়ে বলিউডে আসা হট সেনসেশন এ অভিনেত্রীর সঙ্গে এবার থাকছে লাঞ্চ করার সুযোগ। ভারত ছাড়াও কয়েকটি দেশে সানি লিওনের অসংখ্য ভক্ত রয়েছে। সানিকে কাছ থেকে একঝঁলক দেখার জন্য যারা পাগল। এবার তাদের জন্য থাকছে স্বপ্নের তারকার সঙ্গে পাক্কা দুই ঘণ্টার লাঞ্চ সেশন।

তবে একটু সমস্যা আছে। প্রিয় তারকার এত কাছে বসে লাঞ্চ করবেন, দুষ্টু-মিষ্টি কথা বলবেন, সেটা কি ফ্রিতে? খরচা আছে ভাই। পকেটটা একটু হালকা করতে হবে৷ মোটা অঙ্কের টাকা গুণতে হবে। কেননা, সানির সঙ্গে লাঞ্চ করতে হলে প্রথমে নিলামে অংশ নিতে হবে। যেটাকে বলে লাঞ্চ নিলাম।

এই নিলামে যে যত বেশি দর হাঁকাবেন, তিনিই পাবেন সানির সঙ্গে পাক্কা দুই ঘণ্টা বসে লাঞ্চ করার সুযোগ। সঙ্গে থাকবে সানির সঙ্গে ছবি তোলা ও অটোগ্রাফ নেয়ারও সুযোগ। তবে শর্ত হচ্ছে, নিলামে অংশগ্রহণকারীদের বয়স অবশ্যই ১৮ বছরের বেশি হতে হবে।

সানির এই উদ্যোগের একটা মহৎ উদ্দেশ্য রয়েছে। তিনি একটি চ্যারিটি কাজের সঙ্গে সম্পৃক্ত। সেই কাজের জন্যই লাখ লাখ টাকা দরকার সানির। সেই অর্থ জোগাড়েই নিজেকে নিলামে তুলেছেন এক সময়ের প্রথমসারির পর্ন তারকা সানি।

তবে একটা সুবিধাও আছে। নিলামে যিনি জিতবেন, তার জন্য লাঞ্চ একেবারেই ফ্রি। এ জন্য কোনো পয়সা-কড়ি খসাতে হবে না। তবে লাঞ্চে বসে যদি সানির সঙ্গে হালকা মদ্যপান করার ইচ্ছা মনে জেগে ওঠে, সে ক্ষেত্রে কিন্তু বাড়তি কিছু নোট গুণতেই হবে।

এর আগে গত বছরের জুলাইয়েও এই ধরণের একটা নিলামের আয়োজন করেছিলেন সানি। ২৫ থেকে ৩০ জুলাই পর্যন্ত চলে সে নিলাম। সেবার ছিল পুরো একটা দিন সানির সঙ্গে কাটানোর সুযোগ। রাতে ছিল ডিনারের আয়োজন। সে সময়ও নিলাম থেকে সংগৃহীত অর্থ জনকল্যাণমূলক কাজে খরচ করেছিলেন সানি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: