সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়েদের সাথে ভাব জমিয়ে সুযোগ বুঝে সব ছিনতাই করে ‘হাওয়া’ হতো এরা!

অনলাইন ডেস্ক:: নগরীতে অভিযান চালিয়ে তিন নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা বিভিন্ন পরিবারের মেয়েদের সাথে ভাব জমিয়ে ছিনিয়ে নিতো অলঙ্কারসহ মূল্যবান জিনিস-পত্র। তারপরই হাওয়া। মানে তাদের আর হদিস মিলতো না।

নগরের কোতোয়ালী থানা পুলিশ এমন তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বৃহস্পতিবার (৩১ মে) রাতে। উদ্ধার করেছে এক কিশোরী থেকে ছিনিয়ে নেওয়া স্বর্ণের দুল।

গ্রেফতার তিনজন হলেন, কুমিল্লা জেলার দেবীদ্বার পান্নাবাজার এলাকার আবুল কাশেমের মেয়ে জান্নাতুল ফেরদৌস ওরফে কেয়া বেগম (২০), দেবীদ্বার বাকরাবাজ এলাকার আব্দুস শুক্কুরের মেয়ে পিংকি আক্তার ওরফে স্বপ্না (১৮), চট্টগ্রামের বাকলিয়া এলাকার শাহজাহানের মেয়ে শাহনাজ আক্তার (১৮)। তারা বাকলিয়ার মিয়াখাননগর এলাকায় বসবাস করেন।
কানের দুল ছিনতাইয়ের শিকার হওয়া সুমাইয়া আক্তার মিম বলুয়ারদীঘির পূর্ব পাড় এলাকার মো. বশিরের মেয়ে। ছিনতাইয়ের ঘটনাটি ঘটে বুধবার (৩০ মে) বিকেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ছিনতাইয়ের শিকার হওয়া মেয়েটির বাবার কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। পরে তাদের কাছ থেকে ছিনতাই হওয়া স্বর্ণের দুলগুলো উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, জান্নাতুল ফেরদৌস ওরফে কেয়া বেগম, পিংকি আক্তার ওরফে স্বপ্না এবং শাহনাজ আক্তার শিশু ও নারীদের টার্গেট করে ভাব জমিয়ে সংঘবদ্ধভাবে চুরি, ছিনতাইয়ে জড়িত।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: