সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ বছরের বালিকাকে যৌন হেনস্তা, বৃদ্ধের দোকানে আগুন!

আন্তর্জাতিক ডেস্কঃ ১০ বছরের এক নাবালিকাকে যৌন নিগ্রহ করার অভিযোগ উঠেছে ষাটোর্ধ্ব এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। আগুন লাগিয়ে দেওয়া হয় অভিযুক্তের দোকানে। নিগৃহীত শিশুকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত নজরুল ইসলাম।

শুক্রবার দুপুর বারোটা নাগাদ ঘটনাটি ঘটে। প্রতক্ষদর্শীরা জানান, দত্তপুকুর থানা এলাকার বড়া গ্রামে বাড়ি দশ বছরের মেয়েটির। অভিযুক্তের বাড়িও সেখানে। কিন্তু তার দোকান বারাসাত থানা এলাকায়। এদিন খেজুর কুড়োতে গিয়েছিল মেয়েটি। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কিছুক্ষণ পর তার হদিশ মেলে। কাঁদতে কাঁদতে সে জানায়, পাশের দোকানের কাকু নজরুল ইসলাম তার সঙ্গে ‘অসভ্যতা’ করেছে। তাকে দোকানের ভিতরে নিয়ে গিয়ে শার্ট খুলে অশালীন আচরণ করেছে। দশ বছরের বালিকার মুখে একথা শুনেই ক্ষোভে ফেটে পড়ে এলাকার মানুষ। অভিযুক্ত নজরুলের দোকানে আগুন লাগিয়ে দেওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুরো বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়। নিগৃহীত শিশুটিকে বারাসত হাসপাতালে পাঠানো হয়েছে মেডিক্যাল পরীক্ষার জন্য। এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত নজরুল। তার খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। আশেপাশের মানুষজনকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: