সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোনার বাংলা বাস্তবায়নে শিক্ষার্থীদের সুন্দরভাবে গড়ে তুলতে হবে

নিউজ ডেস্ক:: ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করতে হলে শিক্ষার্থীদের জীবনকে সুন্দরভাবে গড়ে তুলতে হবে। রুটিন মাফিক পড়াশোনা আর পিতামাতা, গুরুজন শিক্ষকদের আদেশ উপদেশ মেনে চললেই বঙ্গবন্ধুর এদেশ আদর্শের সোনার বাংলা হয়ে যাবে।

শুক্রবার ঈশ্বরদীতে বাংলাদেশ সুগার ক্রপ গবেষণা ইনস্টিটিউট প্রাঙ্গণে বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপ ও সাপ্তাহিক ঈশ্বরদীর উদ্যোগে এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী ঈশ্বরদী গণগ্রন্থাগার ও ক্যামব্রিয়ান কলেজের জায়গার ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন। ভূমি মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. রেজুয়ান খান বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, বাংলাদেশের ছেলে মেয়েরা জার্মান, জাপান, আমেরিকা, ফ্রান্স, গ্রেট ব্রিটেনের ছেলেমেয়েদের চেয়ে মেধার দিক দিয়ে কোনো অংশে কম নয়। জাতির পিতা বঙ্গবন্ধু ছিলেন কালজয়ী মহাপুরুষ। শতবছরের ইতিহাস এবং আগামী শতকের বিষয়ে তার ছিল স্বচ্ছ ধারণা।

মন্ত্রী ২৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণসহ কৃতি শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট ও মেডেল ক্রেস্ট বিতরণ করেন। পরে বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের পক্ষ থেকে মন্ত্রীকে আজীবন সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সাপ্তাহিক ঈশ্বরদী পত্রিকার সম্পাদক সেলিম সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএসবি ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এম কে বাশার, ভাইস চেয়ারম্যান লায়ন খন্দকার সেলিমা রওশন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, বাংলাদেশ সুগার ক্রপ ইনস্টিটিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন, ঢাকাস্থ ঈশ্বরদী সমিতির সাধারণ সম্পাদক আশরাফ আলী খান উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: