সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবা হয়ে যা করছেন বলিউড নির্মাতা রোহিত ধাওয়ান

বিনোদন ডেস্ক:: অভিনেতা বরুণ ধাওয়ানের ভাই নির্মাতা রোহিত ধাওয়ানের ঘর আলোকিত করে এসেছে নতুন অতিথি। তিনি মেয়ে সন্তানের বাবা হয়েছেন। গত ২৯ মে রোহিত ধাওয়ানের স্ত্রী জানবি ধাওয়ান মুম্বাইয়ের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন। কন্যা সন্তানের বাবা হওয়ার খবর শুনতে পেয়ে রোহিত ধাওয়ান হাসপাতালে ছুটে যান এবং তার নবাগত সন্তানকে অভিনন্দন জানান।

কন্যা সন্তান হওয়ায় তারা স্বামী-স্ত্রী উভয়েই অত্যন্ত আনন্দিত। যত তাড়াতাড়ি সম্ভব তারা তাদের পরিবারের নতুন সদস্যকে বাড়িতে নিয়ে যেতে চান। এদিকে ধাওয়ান পরিবারের আত্মীয়স্বজনদের সমাগমে হাসপাতালের পরিবেশও যেন উৎসবমুখর হয়ে ওঠেছে। প্রতিনিয়ত আত্মীয় আসছেন নবাগত অতিথির সঙ্গে দেখা করতে এবং তাকে স্বাগত জানাতে। এক বিকেলে ভাতিজিকে দেখতে অভিনেতা বরুণ ধাওয়ান তার বান্ধবী নাতাশাকে নিয়ে হাসপাতালে যান।

শোনা যাচ্ছে , নতুন সদস্যের আগমনকে স্মরণীয় করে রাখতে পারিবারিকভাবে এক জমকালো অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি চলছে। মা ও মেয়েকে হাসপাতাল থেকে বাড়িতে নেয়ার আগমুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে ধাওয়ান পরিবারকে। রোহিতকন্যা বাড়িতে প্রবেশ করা মাত্রই পরিকল্পিত এই আনন্দানুষ্ঠান শুরু হবে, যেটা তার আগমনের মধ্য দিয়ে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: