সর্বশেষ আপডেট : ২৮ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৫ মাস পর ঢাকায় সন্ধান মিলেছে ইতালি প্রবাসীর

প্রবাস ডেস্ক:: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিখোঁজের প্রায় ৫ মাস পর সন্ধান মিলেছে ইতালি প্রবাসী জাহাঙ্গীর হোসেন বাবলুর (২৭)। তার বাড়ি মৌলভীবাজারের জুড়ি উপজেলায়।

গত ৬ জানুয়ারি হযরত শাহজালাল বিমানবন্দর থেকে নিখোঁজ হন জাহাঙ্গীর হোসেন বাবলু। এরপর প্রায় ৫ মাস যাবত তার কোনো খবর মেলেনি। তার পরিবার থানায় জিডিসহ প্রশাসনের দ্বারস্থ হয়ে এবং বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোনো সন্ধান পাচ্ছিলেন না। দীর্ঘ পাঁচ মাস পর বৃহস্পতিবার (৩১মে) ভোরে চোখবাঁধা অবস্থায় কিছু লোক তাকে গাড়ি থেকে রাজধানীর একটি সড়েকে ফেলে চলে যায়। এরপর চোঁখ খুলে বাবলু দেখেন তিনি ঢাকাতেই আছে।

এ ব্যাপারে ইতালি প্রবাসী জালালাবাদ কল্যাণ সংঘের সভাপতি অলি উদ্দীন শামীম জানান, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাবলুকে চোখ বেঁধে একটি গাড়িতে তুলে নেয়ার পর তাকে একটি অন্ধকার ঘরে রাখা হয়। দীর্ঘ কয়েক মাস নিখোঁজ থাকার পর গত ৩১ মে বাংলাদেশ সময় ভোরে ঢাকা শহরে তাকে কয়েকজন লোক চোখবাঁধা অবস্থায় কোন এক রাস্তায় রেখে চলে যায়।

তিনি আরও জানান, পরে বাবলু তার পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিকাশের মাধ্যমে টাকা এনে গ্রামের বাড়িতে পৌঁছায়। ছেড়ে দেয়ার পর প্রয়োজনীয় কাগজপত্র ছাড়া সঙ্গে থাকা কোনো কিছুই তাকে ফেরত দেয়া হয়নি। কীভাবে এমন হল- তা জানতে চাওয়া হলে বাবলু কিছুই বলতে পারছে না।

এদিকে দীর্ঘ পাঁচমাস পর বাবলু ফেরত আসায় ইতালি প্রবাসীদের স্বস্তি ফিরে এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভকামনা করেছেন তার বন্ধু-পরিচিতরা। কেউ আবার শুকরিয়া আদায় করে স্ট্যাটাস দিয়েছেন নিজ টাইম লাইনে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: