সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ট্রাম্পের কাছে পশ্চিমা রগরগে সেলিব্রেটি কিম কারদাশিয়ান !

আন্তর্জাতিক ডেস্ক :: খোলামেলা ছবি আর জীবনাচারের জন্য বিখ্যাত কিম কার্দাশিয়ান গতকাল দেখা করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে। কিন্তু পশ্চিমা রগরগে সেলিব্রেটি কিম কারদাশিয়ান ওয়েস্ট হঠাৎ ট্রাম্পের কাছে কেন? কিছুদিন আগেই ট্রাম্পের নাম জড়িয়েছিল এক পর্ণ তারকার সাথে কেলেঙ্কারীতে। এবার কি কিমের তার শরীর প্রদর্শন, স্বল্প বসন, জনগণের ভাবনাকে তোয়াক্কা না করাতে মজে গিয়েছিন ট্রাম্প? হতেই পারে! বিশ্ব মুল্লুকের সবচেয়ে ক্ষমতাধর প্রেসিডেন্ট-এর জন্য এ এক নিত্যনিয়মিত ব্যাপার। তাছাড়া কারদাশিয়ানের রগরগে ভিডিওতে সয়লাব ইন্টারনেট দুনিয়া। সেটাও ট্রাম্পের ভাল লাগা হতে পারে। সেই কিম কারদাশিয়ান এবার ছুটে গেলেন হোয়াইট হাউসে। উদ্দেশ্য প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে সাক্ষাত। হ্যাঁ, সাক্ষাত হয়েও গেল।

তবে অন্য কিছু নয়! কারাবন্দি ৬৩ বছর বয়সী এক নারীর মুক্তির বিষয়ে আলাপ করার জন্যই ট্রাম্পের সঙ্গে দেখা করেন তিনি। মাদক সংক্রান্ত অপরাধে অভিযুক্ত হয়ে দুই দশকের বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রের কারাগারে বন্দী রয়েছেন অ্যালিস ম্যারি জনসন নামে ওই নারী।

কিম কার্দাশিয়ান এ বিষয়টি নিয়ে ট্রাম্পের জামাতা জ্যারেড কুশনারের সঙ্গেও কয়েক মাস ধরে কথা বলে আসছেন। কুশনারই এই বৈঠকের বন্দোবস্ত করে দেন। বৈঠক শেষে ট্রাম্প টুইটারে বলেন, ‘তাদের মধ্যকার বৈঠকটি চমৎকার হয়েছে।’

জনসনের ক্ষমা পাওয়ার বিষয়টি সম্পূর্ণই প্রেসিডেন্টের ব্যক্তিগত বিষয়। তিনি ইচ্ছে করলে তাকে ক্ষমা করতে পারেন, আবার না-ও করতে পারেন। তবে ট্রাম্পের সাথে কার্দাশিয়ানের বৈঠকের পর এটাই এখন দেখার বিষয়…প্রেসিডেন্ট ট্রাম্প এ বিষয়ে কী সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, কোন প্যারেল ছাড়া ১৯৯৬ সাল থেকে জেলে বন্দি অ্যালিস মেরি জনসন। সেখানে তিনি ভাল আচরণ করছেন। বিভিন্ন কর্মকান্ডে তিনি সক্রিয়। সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার ২০১৪ সালের ক্লিমেন্সি প্রজেক্টের সব ধারা অনুসরণ করছেন তিনি।

প্রসঙ্গত, পশ্চিমা রগরগে সেলিব্রেটি কিম কারদাশিয়ান ইতোপূর্বে সৌদি রাজপুত্রসহ বিশ্বের প্রভাবশালী সব নেতাদের সাথে চুক্তিতে শয্যাসঙ্গী হয়েছেন। সেগুলো আবার নিজেই ঘটা করে প্রচার করেছেন। পুরো বিশ্বজুড়েই বেশ বিতর্কিত এই ‘সেক্স সিম্বল’ সেলিব্রেটি। বিশ্বখ্যাত র‌্যাপার কেনি ওয়েষ্টের গার্লফ্রেন্ড তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: