সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৪ সেকেন্ড আগে
সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল

বিজ্ঞ বিচারকবৃন্দ, আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর বার হলে এ ইফতার মাহফিল পরিণত হয়েছিল বিচারকবৃন্দ ও আইনজীবীদের মিলনমেলায়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল কুদ্দুছ এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন সিলেট জেলা জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক। দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার ও বাংলাদেশ বার কাউন্সিলের ‘ডি’ অঞ্চলের ননির্বাচিত সদস্য এবং সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এ.এফ.এম. রুহুল আনাম চৌধুরী (মিন্টু)। সিলেট জজশীপের অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ।

এতে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি-০১ এডভোকেট মোঃ শফি আহমদ, সহ সভাপতি-২ এডভোকেট মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুছ ছাত্তার, যুগ্ম-সম্পাদক এডভোকেট এন.আই.এম. মাছুম চৌধুরী, সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ দেলোয়ার হোসেন, সহ সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ অহিদুর রহমান চৌধুরী, লাইব্রেরী সম্পাদক এডভোকেট মোছাঃ রাহিমা খানম রীমা, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট মোঃ মখলিছুর রহমান, সহ সম্পাদক এডভোকেট মোঃ রব নেওয়াজ রানা, সহ সম্পাদক এডভোকেট মোঃ হেদায়েত হোসেন তানবীর, সহ সম্পাদক এডভোকেট ইমরান আহমদ, কার্যনির্বাহী কমিটির সদস্য এডভোকেট মোঃ আব্দুস শহীদ, এডভোকেট নোমান মাহমুদ, এডভোকেট মোঃ আখতার হোসেন খান, এডভোকেট আব্দুল মালিক, এডভোকেট মোঃ আব্দুল ওদুদ, এডভোকেট এ.কে.এম. ফখরুল ইসলাম, এডভোকেট মোঃ আব্দুল মান্নান চৌধুরী, এডভোকেট মোঃ ইতরাত হোসেন চৌধুরী, সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: