সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে সমাজসেবা কর্তৃক ভাতা বিতরণ

মীর মোঃ শোয়েব আহমদ:: সমাজসেবা কল্যাণ মন্ত্রনালয়াধীন সমাজসেবা অধিদফতরের উদ্যোগে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা অফিস, জৈন্তাপুর সিলেট আয়োজনে চা শ্রমিকদের জীবন মান উন্নয়ন কর্মসূচীর আওতায় অনুদান, ক্ষুদ্র জাতিস্বত্তা ও নৃ-গোষ্ঠীদের অনুদান এবং সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের মধ্যে আজ প্রায় ৪০,০৯৬০০ টাকা ভাতা বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন ইমরান আহমদ, মাননীয় সংসদ সদস্য-২৩২, সিলেট-৪ ও সভাপতি, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। ৩১ মে সকাল ১১ ঘটিকার সময় অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিম। জৈন্তাপুর সমাজ সেবা কর্মকর্তা এ কে এম আজাদ ভূইয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন। মোন্তাসির হাসান পলাস, সহকারী কমিশনার ভূমি। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কামাল আহমদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ খান মোঃ মাইনুল জাকির। বশির আহমদ ভাইস চেয়ারম্যান জৈন্তাপুর উপজেলা পরিষদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী ।

এছাড়াও বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপনে বিশেষ অবদান রাখার জন্য উপজেলা প্রশাসন, ও উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের পক্ষ থেকে মাননীয় সংসদ সদস্য- সিলেট-৪ ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদকে ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানানো হয়। উক্ত অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দসহ নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: