সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৫ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ পদত্যাগের ঘোষণা রিয়াল কোচ জিদানের

স্পোর্টস ডেস্ক:: সদ্যই দলকে চ্যাম্পিয়ন্স লিগের হ্যাটট্রিক শিরোপা জিতিয়েছেন। রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে এমন সাফল্যের পর সবাইকে অবাক করার মতো এক ঘোষণা দিয়ে বসলেন জিনেদিন জিদান। ফরাসি এই কোচ আজ হঠাতই জানিয়ে দিলেন, রিয়ালে আর থাকছেন না।

রিয়াল মাদ্রিদের কোচ হয়ে আসেন ক্লাবের এক দুঃসময়ে। রাফা বেনিতেজকে বরখাস্ত করে মৌসুমের মাঝ পথে রিয়াল মাদ্রিদের যুবদল থেকে সরাসরি মূল দলের দায়িত্ব দেয়া হয় জিদানকে।

এসেই যেন ভাগ্য ঘুরিয়ে দিলেন রিয়ালের। প্রথম কোন কোচ হিসেবে জিতেছেন টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার পাঁচ বছরের সম্রাজ্য ভেঙে রিয়ালকে এনে দিয়েছিলেন লা লিগাও। রিয়ালের হয়ে কোচিং ক্যারিয়ারে আড়াই বছরেই জিতেছেন ৯ টি শিরোপা। অথচ এমন সাফল্যের পরও দায়িত্ব চালিয়ে যেতে অনীহা জিদানের।

বৃহস্পতিবার হঠাৎ ডাকা সংবাদ সম্মেলনে পদত্যাগের ঘোষণা দেন জিদান। তিনি বলেন, ‘আমি রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে চালিয়ে না যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। আমি জানি এটি একটি অদ্ভূত মূহুর্ত। কিন্তু এই দলের জেতা চালিয়ে যেতে একটি পরিবর্তন দরকার। এই দলের আলাদা নির্দেশনা, আলাদা দৃষ্টিভঙ্গি দরকার। এই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছি আমি।’

এদিকে, দলের সফলতম এই কোচের পদত্যাগের সিদ্ধান্তে অবাক হয়েছেন রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনা পেরেজ। তিনি বলেন, ‘এটা আমার জন্য কষ্টের একটা দিন, সমর্থকদের জন্যও। আমি তো তাকে আগামী থেকে সারাজীবনের জন্য চেয়েছিলাম।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: