সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসহায়দের মাঝে মহানগর বিএনপির ইফতার সামগ্রী বিতরণ

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন- বিশ্বের বুকে বাংলাদেশকে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠায় শহীদ জিয়া ছিলেন মহানায়কের ভুমিকায়। কালুরঘাট বেতার কেন্দ্র থেকে তাঁর কণ্ঠের মহান স্বাধীনতার ঘোষনায় মুক্তিকামী জনতা মুক্তিযুদ্ধে ঝাপিঁয়ে পড়েছিল। দেশ ও জাতির চরম ক্রান্তিলগ্নে দেশ পরিচালনায় নেতৃত্বে এসে শহীদ জিয়া হয়ে উঠেছিলেন একজন সফল রাষ্ট্রনায়ক। তিনি ছিলেন সুখী সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্নদ্রষ্ঠা। শহীদ জিয়ার শাসনামলকে বলা হয় বাংলাদেশের ইতিহাসের সুশাসনের স্বর্ণযুগ। বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ধ্বংস করতেই শহীদ জিয়াকে হত্যা করা হয়েছিল। হত্যাকারীরা শহীদ জিয়াকে হত্যা করেনি বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিকে স্থবির করে দিয়েছিল। শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারণ করে এবং তাঁর জীবন থেকে শিক্ষা নিয়ে সুশাসণ প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধভাবে ঝাপিঁয়ে পড়তে হবে।

তিনি বৃহস্পতিবার মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপি ঘোষিত দুই দিনব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে শেষ দিনে নগরীর শাহী ঈদগাহ পয়েন্টে অসহায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর বিএনপির সহ-সভাপতি হাজী মো: ইসরাইল মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুকের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি জিয়াউল গনি আরেফিন জিল্লুর, সহ-সভাপতি প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদা, মহানগর যুগ্ম সাধারণ মাহবুব কাদির শাহী। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- যুবদল নেতা নজিবুর রহমান নজিব, মো: কামাল মিয়া, বিএনপি নেতা আমিনুর রহমান খোকন, লুৎফুর রহমান, মো: ইনাম মাহমুদ, জামিল আহমদ, কয়েস আহমদ, মামুন আহমদ মিন্টু, আসাদুজ্জামান শহীদ, জেহিন আহমদ, নাজির আহমদ, ওদুদ আহমদ, সজিবুর রহমান রুবেল, সায়েল আহমদ নয়ন, শাকিল আহমদ, হাসান আহমদ রাসেল, হুমায়ুন তালুকদার, জুবের আহমদ, আব্দুল গণি, আমির আলী ও নাসির আহমেদ প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন ছাত্রদল নেতা রায়হান আহমদ।
বিশেষ অতিথির বক্তব্যে মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক বলেন- মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশে বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে গেছেন। আর আওয়ামীলীগ গণতন্ত্রকে ধ্বংস করেছে। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মাইনাস করে দেশে কোন নির্বাচন হতে দেয়া হবেনা। অবিলম্বে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল করতে হবে। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: