সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৪ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়ায় বিএনপির ইফতার মাহফিল

প্রবাস ডেস্ক:: পবিত্র রমজানুল মোবারক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপি অস্ট্রেলিয়া শাখা ইফতার মাহফিলের আয়োজন করে। ল্যাকেম্বার প্যারি পার্ক সংলগ্ন ন্যাশনাল ক্রীড়া ক্লাবের নীচতলায় এ ইফতারের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি অস্ট্রেলিয়ার আহ্বায়ক প্রফেসর ড. হুমায়ের চৌধুরী রানা। অনুষ্ঠানে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন প্রফেসর মৌলানা বায়োজিদ।

Iftar

ইফতারপূর্বক আলোচনায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানসহ দলের সব নেতাকর্মীদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া মহফিলে উপস্থিত ছিলেন প্রকৌশলী সোহেল ইকবাল, জাকির আলম লেনিন, আশরাফুল আলম, হাফিজুর রহমান, ডা. মজনু, মো. ফরিদ মিয়া, অধ্যাপক আলমগীর হোসেন, আব্দুল বারেক মিয়া, সৈয়দ তানবীর আলম, মো. ফয়জুর রহমান, ইয়াছিন আরাফাত অপু, হাজী মো. ইউসুফ, এম আই চৌধুরী ছোটন, সা’আদ সামাদ, মাহমুদা আরাফাত, তাফতুন নিতুসহ সংগঠনের নেতাকর্মীরা।

Iftar

সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান, সাবেক আহ্বায়ক দেলোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী স্বপন, লাভলী আলম, বিএনপি অস্ট্রেলিয়ার একাংশের সভাপতি মোসলেহ উদদীন আরিফ, শিবলী আব্দুল্লাহ, প্রকৌশলী খালেদ সাইফুল্লাহ, নাসিম আহমেদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব মোহাম্মদ হায়দার আলী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: