সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুরগির ১৮ হাজার কেজি পাখনা ছড়িয়ে পড়ল রাস্তায়!

আন্তর্জাতিক ডেস্ক:: অদ্ভুত এক ঘটনায় বিস্ময় হতবাক হয়ে গেল ওয়াশিংটনবাসী। বিশেষ করে যারা ইন্টারস্টেট হাইওয়ে দিয়ে সকালে যাচ্ছিলেন। হঠাৎ করেই তারা দেখলেন, রাস্তায় ছড়িয়ে রয়েছে মুরগির পাখনা। বাতাসে উড়ছে সেই পাখনা। সামান্য নয়, চওড়া পথের মুরগির পাখনার কোনো অভাব নেই। আর অবশ্যই সেখানে কোনো সিনেমার সেটও নির্মাণ করা হয়নি।

সত্যি সত্যিই মুরগির পাখনায় ছেয়ে যায় ওয়াশিংটন ইন্টারস্টেট হাইওয়ে। ওটা যাচ্ছিল বিশাল এক ট্রাক। ট্রাকে ছিল মুরগির পাখনা। প্রচুর মুরগির পাখনা, যার ওজনই ১৮ হাজার কেজি। হঠাৎ দুর্ঘটনায় পতিত হয় ট্রাকটি। সপ্তাহখানেক আগের ঘটনা। ফক্স নিউজ জানায়, গাড়ি চালাতে চালাতে স্টিয়ারিংয়ের ওপরই ঘুমিয়ে পড়েন চালক। ভোররাত সাড়ে তিনটার দিকে দুর্ঘটনার শিকার হয় ট্রাকটি। এতে সৌভাগ্যক্রমে কেউ আহত হয়নি।

টুইটবার্তায় ওয়াশিংটন স্টেট ডিপার্টমেন্ট অব ট্রান্সপোর্টেশন (ডাব্লিউএসডিওটি) জানায়, এ দুর্ঘটনায় ট্রাক থেকে মুরগির প্রায় ৪০ হাজার পাউন্ড ওজনের পাখনা রাস্তায় ছড়িয়ে পড়ে। ট্রাফিক ইঞ্জিনিয়াররা গাণিতিক হিসেব কষে বের করেছেন যে, মোটামুটি এক কোটি ৮০ লাখ পাখনার ওজন হবে ৪০ হাজার পাউন্ড। আর এই ওজনের পাখনা আসতে পারে ২ হাজার ৩০০টি মুরগি থেকে।

ফস্টার ফার্মস থেকে এই বিপুল পরিমাণ পাখনা নিয়ে যাওয়া হচ্ছিল। পরে বন্ধ হয়ে যায় রাস্তাটি। চলার উপযোগীও ছিল না হাইওয়েতে। মুরগির পাখনা ছড়িয়ে পড়ে। সকাল সাড়ে ৭টার দিকে রাস্তাটি খুয়ে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে রাস্তায় অনেক গাড়ি জমে গেছে।

আটক করা হয়েছে চালককে। জরিমানা ও শাস্তি মিলবে তার। আসলে এ ধরনের ঘটনা এর আগেই ঘটেছে। পোল্যান্ডে একবার রাস্তায় ছড়িয়ে পড়ে ১২ টন তরল চকোলেট। চীনে এক লাখ ডিম আর জার্মানিতে ৩০ হাজার বোতল বিয়ার রাস্তা আটকানোর কারণ হয়েছিল।

সূত্র: গ্লোবাল নিউজ 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: