সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘রেস থ্রি’ নিয়ে ট্রোল, কী বললেন সালমান?

বিনোদন ডেস্ক:: বলিউডের হিট মেশিন সালমান খানের নতুন ছবি ‘রেস থ্রি’। আসন্ন রোজার ঈদ উপলক্ষে ভারতব্যাপী মুক্তি পাবে বিগ বাজেটের এই তারকাবহুল ছবি। এরই মধ্যে ট্রেলার ও দুটি গান প্রকাশ হয়েছে ‘রেস থ্রি’র। এগুলো যেমন প্রশংসিত হয়েছে, তেমনি অনেকেই ছবির ট্রেলার নিয়ে ট্রোল করছেন।

‘রেস থ্রি’র ট্রেলারে ডেইজি শাহর একটি সংলাপ রয়েছে। সেটা হচ্ছে, ‘আমাদের কাজ মানে আমাদের কাজ’। আর এই সংলাপটি নিয়েই নেট দুনিয়ায় মজার শেষ নেই। নানা রকম ট্রোল করা হচ্ছে কথাটি নিয়ে। এছাড়া ট্রেলারে কিছু দৃশ্যের অসামঞ্জস্যতা নিয়েও অনেকে মজা করছেন।

আর এতেই ক্ষেপেছেন সাল্লু। এক সাক্ষাৎকারে বেশ রাগান্বিত স্বরেই এই বিষয়ে মন্তব্য করেছেন তিনি। সালমান বলেন, কে ট্রোলিং করছে? আপনি জানেন? এক-দুইজন ভক্ত এবং তা ছড়িয়ে দিচ্ছে, এটা ট্রোলিং? কে এই ট্রোলিং নিয়ন্ত্রণ করছে আপনি জানেন না? কি দুঃখের বিষয়! তবে শুনুন, যখন একজন, দুইজন, বা তিনজন ভক্ত ট্রোলিং করে এবং অন্যান্য ভক্তদের মাঝে ছড়িয়ে দেয়, তখন তা ট্রোলিং নয়। বুঝতে পেরেছেন?

‘রেস থ্রি’ পরিচালনা করেছেন রেমো ডি’সুজা। এতে সালমান খান ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ ও ডেইজি শাহ প্রমুখ। রমেশ তরুন ও সালমা খানের প্রযোজনায় নির্মিত এই ছবি আগামী ১৫ জুন মুক্তি পাবে।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: