সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতিপক্ষের আতঙ্ক মেসি, তার আতঙ্ক কে?

স্পোর্টস ডেস্ক:: ফুটবল মাঠে প্রতিপক্ষের জন্য আতঙ্ক আর্জেনটাইন তারকা লিওনেল মেসি। অনায়াসে দুমড়েমুচড়ে ফেলেন প্রতিপক্ষের রক্ষণভাগ। তবে সব বীরের-ই কিছু দুর্বলতা থাকে। এই ক্ষুদে জাদকরও তার ব্যাতিক্রম নন।

মেসি কাকে ভয় পান, কাকে নিয়ে বার্সা তারকার আতঙ্ক। সেই রহস্য নিজেই জানালেন। লিও-এর দুর্বলতার জায়গা আর কেউ নন তার স্ত্রী।বার্সেলোনার এই তারকা বলেন, লোকজনের এত ভালোবাসায় আমি আপ্লুত। তবে কী জানেন, মাঝে মাঝে লোকচক্ষুর আড়ালে থাকতে ভালো লাগে। ওই সময়টা পরিবারের সঙ্গে, ছেলে–বউয়ের সঙ্গে স্বাভাবিকভাবে কাটাতে চাই।

আর্জেন্টিনার এই তারকা ফুটবলার আরও বলেন, জানেন তো, আমার জামাকাপড় কেনার খুব শখ। কিন্তু তার মানে ভুলেও ভাববেন না, শপিংয়ে যেতে ভালোবাসি। অনলাইনে অনেক কিছু কিনি। যেই না বাইরে যাওয়ার কথা হয়, অমনি মনে হয় কেউ বুঝি আমাকে মেরে ফেলল। ওই দোকানে যাও, ঘুরে ঘুরে দেখ, তারপর ট্রাই কর। আর শপিংয়ের সময় যদি আন্তোনেল্লা সঙ্গে যায়, তা হলে তো হয়েই গেল। শপিং শেষে মনে হয়, আমিই বুঝি শেষ।

তিনি আরও বলেন, শপিংয়ে যাওয়ার যদি খুব প্রয়োজন পড়ে, তাহলে গিয়েই কেনাকাটা সেরে বেরিয়ে পড়ি। একদম সময় নষ্ট করি না। একা গেলে দ্রুত কাজটা সেরে ফেলা যায়। আন্তোনেল্লা আর বাচ্চারা গেলে তাড়াতাড়ি, ওরে বাবা। কিছুতেই হয় না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: