সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ‘রিফাত এন্ড কোং’ এর কারখানায় র‌্যাবের অভিযান, ৮ লাখ টাকা জরিমানা

ডেইলি সিলেট ডেস্ক:: এবার খাদ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘রিফাত এন্ড কোং’-এর কারখানায় অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। মাহে রমজানে ভেজাল বিরোধী অভিযানের অংশ হিসেবে শহরতলীয় কুমারগাঁওয়ে তাদের কারখানায় মঙ্গলবার বেলা আড়াইটা থেকে প্রায় দেড় ঘন্টার অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে কারখানায় খাবার অনুপযোগী তেল, ফ্রিজে পঁচা দুর্গন্ধযুক্ত মাংস, খাবার অনুপযোগী পোকায় ধরা ঘি, ডাল, পনির, পঁচা প্রোটিন ব্যবহারসহ অস্বাস্থ্যকর, নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার প্রস্তুত করার দায়ে ৮ লাখ টাকা জরিমানা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

এর মধ্যে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় রিফাতের চেয়ারম্যান হাজী আফতাব মিয়া, ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ সিদ্দিকী শুভ, পরিচালক (প্রশাসন) মঞ্জুর রাশেদ ও মহাব্যবস্থাপক আব্দুল্লাহ আজাদকে দেড় লাখ টাকা করে মোট ৬ লাখ টাকা জরিমানা করা হয়।

এছাড়া বিএসটিআই আইনে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে দুই লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানা অনাদায়ে প্রত্যেককে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়। অভিযানে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: