সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুভাষ দত্তের চড়ে কবরীর অভিষেক

বিনোদন ডেস্ক:: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়িকা কবরী। ক্যারিয়ারের পরতে পরতে তার গল্প। কখনো উৎসাহের, কখনো কষ্টের। তেমনি বর্ণিল ক্যারিয়ারের নানা অভিজ্ঞতার কথা তিনি জানালেন মাছরাঙা টিভির দর্শকদের।

চ্যানেলটির জনপ্রিয় অনুষ্ঠান ‘রাঙা সকাল’র ঈদের পর্বে দেখা যাবে মিষ্টি মেয়ে কবরীকে। দর্শকদের বিশেষ উপহার দিতে তিনি গানও গেয়েছেন।

অনুষ্ঠানে কবরী জানাবেন, পরিচালক ও নায়ক প্রয়াত সুভাষ দত্তের একটি চড়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিলো তার। ‘সুতরাং’ চলচ্চিত্রের প্রথম দিনের শুটিংয়ে গুলশান পার্কে একটি দৃশ্য ধারণের জন্য গাছে চড়তে হয়েছিল। সেখান থেকে মাটিতে পড়বার পরই ঘটে বিপত্তি। যন্ত্রণায় কাতর হয়ে ঠিকভাবে শট দিতে পারছিলেন না তিনি। আর তখনই নায়ক-পরিচালক সুভাষ দত্ত চড় মেরে শাসন করেন কবরীকে।

সেই স্মৃতি রোমন্থন করে কবরী বলেন, ‘ঠিক সেদিনই চট্ট্রগ্রামের ফিরিঙ্গি বাজারের মেয়ে মীনা পালের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। দত্ত দা (সুভাষ দত্ত) মীনা পালের নাম বদলে রেখেছিলেন কবরী।’

কবরী জানান, রাজ্জাক-শাবানা অভিনীত ‘অবুঝ মন’ ছবির ‘শুধু গান গেয়ে পরিচয়’ গানটিতে তাকেই দর্শক দেখতে পেত। কারণ এ ছবিটিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। পরবর্তীতে যে কোনো কারণেই হোক ছবিটিতে তার আর অভিনয় করা হয়নি।

কবরী ‘রাঙা সকাল’র দুই ঘন্টার আড্ডায় জানিয়েছেন, দেশ নিয়ে তার স্বপ্নের কথা। নিজেকে নিয়ে ভবিষ্যত পরিকল্পনা বলতে গিয়ে কবরী জানিয়েছেন, সময় পেলে তার আত্মজীবনীমূলক গ্রন্থ ‘স্মৃতিটুকু থাক’র দ্বিতীয় খন্ডের কাজ শুরু করতে চান।

রুম্মান রশীদ খান ও লাবণ্য’র উপস্থাপনায় রাঙা সকাল-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে ঈদের পরদিন সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে। ‘রাঙা সকাল’ প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: