সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলকাতার নায়িকা হচ্ছেন বাংলাদেশের বুশরা

বিনোদন ডেস্ক:: শোবিজে পথচলার শুরুটা করেছিলেন সংগীতশিল্পী হিসেবে। তরুণ প্রজন্মের শিল্পী হিসেবে নিজেকে আনতে পেরেছেন আলোচনায়। কাজ করেছেন বাপ্পা মজুমদার, অনুপম রায়, অরিন্দম চ্যাটার্জি, স্যাভিসহ দুই বাংলার জনপ্রিয় গানের মানুষদের সঙ্গে। বলছি বুশরা শাহিয়ারের কথা।

কাজ করেছেন কলকাতার বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে। সম্প্রতি পহেলা বৈশাখে কোমল পানীয় প্রাণ লিচি ও এসকে মুভিজের পৃষ্ঠপোষকতায় নির্মিত ‘প্রাণের বৈশাখ’ গানটি ইউটিউবে দারুণ সাড়া পেয়েছে।

মায়াবী চেহারা ও মিউজিক ভিডিওতে অভিনয়ের সাবলীলতা দেখিয়ে অনেক নির্মাতারই আগ্রহে রয়েছে বুশরা। পেয়েছেন সিনেমার অনেক প্রস্তাবও। হাসির আড়ালে সবাইকে এড়িয়ে গেছেন। কিন্তু শেষ পর্যন্ত সেটাই বুঝি অভিনয়েই বাঁধা পড়তে যাচ্ছেন বুশরা শাহরিয়ার।

আর সেটি হতে যাচ্ছে কলকাতার সিনেমা দিয়ে। খুব শিগগিরই কলকাতার জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যানারে নির্মিত সিনেমাতে নায়িকা হিসেবে তাকে দেখা যেতে পারে। জাগো নিউজকে এই তথ্য জানালেন বুশরা নিজেই।

অব্শ্য এই আলোচনার শুরুটা হয়েছে সম্প্রতি এসকে মুভিজের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে। সেখানে দেখা গেছে বুশরার কিছু ছবি পোস্ট করে এসকে মুভিজের স্ট্যাটাস। যেখানে এসকে মুভিজের আগামীর নতুন মুখ হিসেবে শিগগিরই বুশরার নাম ঘোষণা করা হবে বলে দাবি করা হয়েছে। স্ট্যাটাসটিতে বুশরার রুপ, সৌন্দর্য, স্টাইল, গায়কীর প্রশংসাও করা হয়েছে। কলকাতার দর্শকদের বলা হয়েছে কে এই নতুন মুখ তা ধারণা করতে।

মূলত এই স্ট্যাটাস দেখেই বুশরার সিনেমা করার গুঞ্জনের শুরু। কলকাতার শোবিজে তিনি অপরিচিত বা নতুন মুখ হলেও ঢাকার শোবিজে যথেষ্টই পরিচিত তার মুখ। খুব সহজেই তাকে চিনতে পেরেছেন এখানার সিনেমাপ্রেমীরা। তাই তাকে নিয়ে চলছে গুঞ্জন। তবে কী এসকে মুভিজের পরবর্তী সিনেমায় মিলবে বুশরার দেখা? কে হবেন সেই সিনেমার নায়ক-পরিচালক? আর কীইবা হবে কিনেমার নাম?

Bushra Shahriar

এ বিষয়ে বুশরা বলেন, ‘এখনো চূড়ান্ত কিছুই নয়। এসকে মুভিজ আমাকে নিয়ে আগ্রহ দেখিয়েছে এটা সত্যি। তারা আমাকে একটি বাণিজ্যিক সিনেমায় কাজ করানোর পরিকল্পনা করছে। আমারও ইচ্ছে রয়েছে। কারণ ছবিটি হবে বিগ বাজেট আর চমকে ভরপুর। প্রতিষ্ঠানটির কর্ণধার অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার সঙ্গে আমার মিটিংও হয়েছে। সেখানে আলাপ হয়েছে বেশ ইতিবাচক। সবকিছু চূড়ান্ত হলে জানাতে চাই। তবে অনেক বড় চমক থাকছে।’

এদিকে এসকে মুভিজের অশোক ধানুকা বলেন, ‘বুশরা সুন্দরী। তার অভিনয় গুণটাও বেশ ভালো। তাকে সিনেমায় সঠিকভাবে তুলে ধরা গেলে দুই বাংলাই মাতিয়ে দেবে বলে প্রত্যাশা আছে। দেখা যাক কী হয়। বুশরাকে নিয়ে কাজ করার ইচ্ছে রয়েছে আমাদের।’

এদিকে ধারণা করা হচ্ছে, কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যেতে পারে বুশরা শাহরিয়ারকে। হতে পারেন নিজ দেশের নায়ক শাকিব খানেরও নায়িকা। গান দিয়ে শ্রোতাদের মনে ঝড় তোলা বুশরা অভিনয়ে নিজেকে কতোটা সাফল্য এনে দিতে পারেন সেটাই দেখার বিষয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: