সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসির আরেকটি ‘পরীক্ষা’ নেবে বিএনপি

নিউজ ডেস্ক:: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের মাধ্যমে ইসির আরেকটি ‘পরীক্ষা’ নেবে বিএনপি। সেখানে যাতে খুলনার মতো অনিয়ম না হয় সে বিষয়ে নির্বাচন কমিশনকে (ইসি) পদক্ষেপ নিতে বলেছে দলটি। ইসি এ পরীক্ষায় পাস বা ফেল করলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন বিএনপি নেতারা।

মঙ্গলবার রাজধানীর নির্বাচন ভবনে গাজীপুর সিটি নির্বাচনকে সামনে রেখে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সঙ্গে বৈঠক করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দল। বৈঠক শেষে একথা বলেন তিনি। বৈঠকে বিএনপি প্রতিনিধি দলে আরও ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

প্রসঙ্গত, ২৬ জুন গাজীপুর সিটি কর্পোরেশনে ভোট হবে।

ইসির ওপর বিএনপির এখনো আস্থা আছে কি-না এমন প্রশ্নের জবাবে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমাদের কমিশনের প্রতি আস্থা না থাকলেও আসতে হয়, কারণ কমিশন একটিই। আমরা গাজীপুর সিটি নির্বাচনে কমিশনকে আরেকবার পরীক্ষা করবো। তারপর আমাদের সিদ্ধান্ত নেব। এমপিদের স্থানীয় নির্বাচনে প্রচারের সুযোগ দেয়া নিয়েও বিএনপির আপত্তির কথা জানানো হয়েছে বলে উল্লেখ করেন গয়েশ্বর।

তিনি জানান, খুলনা নির্বাচনের অনিয়ম ইসির কাছে লিখিতভাবে তুলে ধরা হয়েছে। এর আলোকে যাতে গাজীপুরে কোনো অনিয়ম না হয়, সুষ্ঠু নির্বাচন হয় সে বিষয়ে ইসিকে বলা হয়েছে।

কমিশনের উদ্দেশ্যে বিএনপির প্রতিনিধি দল জানায়, রাজনৈতিক দলসহ সবার আস্থা অর্জনই ইসির কাজ। দেশের মানুষ ইসির প্রতি আস্থা না রাখলে, রাজনৈতিক দলের আস্থা হারালে তাহলে ইসির এ সদস্যরা কাজ করতে পারবেন না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: