সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতে চিকিৎসা শেষে দেশে ফিরলেন আ’লীগ কেন্দ্রীয় সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান

কমলগঞ্জ সংবাদদাতা:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ,লীগ কেন্দীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান ভারতের বেঙ্গালুড়ে হার্টেও বাইপাস অস্ত্রোপচার করে সুস্থ্য হয়ে মঙ্গলবার(২৯ মে) বেলা ২টায় চাতলাপুর চেকপোষ্ট দিয়ে দেশে ফিরলেন। অধ্যাপক রফিকুর রহমানকে বরণ করতে শত দলীয় নেতাকর্মীরা হাজির হন সেখানে। ফুল দিয়ে বরনের পর মোটর শোভাযাত্রাসহকারে কমলগঞ্জ নিজ এলাকায় ফিরে আসেন।

অধ্যাপক রফিকুর রহমান চিকিৎসা শেষে এলাকায় আগমন উপলক্ষে দলীয় নেতাকর্মীসহ বিভিন্নস্তরের মানুষজন মঙ্গলবার বেলা ১২টা থেকে কমলগঞ্জের বিভিন্ন ইউনিয়ন থেকে শতাধিক কার, মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে নেতাকর্মীর চাতলাপুর চেকপোস্টে উপস্থিত হন। এদের নেতৃত্বে ছিলেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের আইন বিসয়ক সম্পাদক অ্যাড: এ এস এম আজাদুর রহমান,আলীনগর ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল হক(বাদশাহ), শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান মো: জুয়েল আহমদ, ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: সুলেমান মিয়া, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো: হেলাল উদ্দীন, জুনেল আহমদ তরফদার। চাতলাপুর চেকপোষ্টে আগত আ,লীগ, যুবলীগ, ও ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকদের অধ্যাপক রফিকুর রহমান বলেন, সবার দোয়ায় সফলভাবে তার অস্ত্রোপচার হয়েছে। তিনি আবার নিরপদে সবার মাঝে ফিরেছেন। দ্রুত সুস্থ্যতার জন্য তিনি সবার দোয়া ও আশির্বাদ কামনা করেন।

বেলা ৩টায় আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক সরাসরি উপজেলা পরিষদে তার কার্যালয়ে যান। সেকানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোক্তাদির হোসেন পিপিএম ও কমলগঞ্জ উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীরা তাকে স্বাগত জানান।

উল্লেখ্য যে, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের কেন্দ্রী নির্বাহী কমটিরি সদস্য অধ্যাপক রফিকুর রহমানের হার্টে ব্লক ছিল। সে জন্য তিনি মাস খানেক আগে চাতলাপুর চেকপোষ্ট দিয়ে ভারতের ত্রিপুরা কৈলাসহর হয়ে আগরতলা গিয়েছিলেন। সেখান থেকে বিমানযোগে বেঙ্গালুড়ে গিয়ে নারায়ন হৃদয়ালয় হাসপাতালে চিকিৎসাধীন থেকে গত ১৭ মে হার্টের বাইপাস অস্ত্রোপচার করেছেন। এসময় তাঁর সফর সঙ্গী ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো: সিদ্দেক আলী।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: