সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টুকেরবাজার বহুজাতিক হস্তশিল্প ও পণ্য প্রদর্শনী ঈদ আনন্দ মেলা উদ্বোধন ও ইফতার মাহফিল

শাপলা মহিলা উন্নয়ন সমিতির উদ্যাগে ২৮মে সোমবার মাসব্যাপী বহুজাতিক হস্তশিল্প ও পণ্য প্রদর্শনী ঈদ আনন্দ মেলা ২০১৮ শহরতলি টুকেরবাজার তৈমুখী পয়েন্ট খালী গাও মাঠে আনুষ্টানিক উদ্বোধন করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনিতিবিদ হাজী হেলাল উদ্দিন, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সচিব জাহাঙ্গীর হোসেন, মাসব্যাপী বহুজাতিক হস্তশিল্প ও পণ্য প্রদর্শনীর প্রধান সমন্বয়কারী এম. এ. মঈন খান বাবলু, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর আজহার উদ্দিন জাহাঙ্গীর, টুকের বাজার নয়গ্রাম পঞ্চায়েত কমিটির সদস্য সচিব হাজী আব্দুল হক, শ্রমিকলীগের আহবায়ক মকবুল হোসেন, ব্যবসায়ী মোঃ নজরুল উদ্দিন, নাজিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা আফতাব সিরাজি, জয়নাল আবদিন, যুবলীগ নেতা আমির হোসেন, সিলেট জেলা সেচ্ছাসেবকলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিল্লাত আহমদ চোধুরী, সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ শাহাজান, বিএনপি নেতা আবুল হাসনাত, মুরব্বী আবুল হোসেন, আব্দুর রহিম, শফিক মিয়া, আছির আলী, আজমল হোসেন, আব্দুল খালিক, ছালেক মিয়া, বাবুল মিয়া, আমিন ফকির, সাদেক মিয়া, আহাদ মিয়া, জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক শামীম আহমদ, ছাত্রদল নেতা অলিউর রহমান আলী, আব্দুল আহাদ লিমন, রহুল আমিন, আজির হোসেন, ইব্রাহীম আহমদ, আল আমিন, আকমল হোসেন, আতাউর রহমান সাধু, আলী হোসেন, নাহিদ, কালাম, কয়েছ আহমদ, ফারুক আহমদ, সুমন, উসমান হানুর পনির, মুরাদ আহমদ প্রমূখ।

মেলায় নানা ধরণের স্টল বসানো হয়েছে। মেলার প্রবেশ ফি করা হয়েছে ১০ টাকা, মাসব্যাপী মেলায় প্রচুর দোকান থাকবে। বিভিন্ন ধরণের কাপড়, খেলনা,আসবাবপত্র সহ শিশুদের বিনোদনের জন্য নাগরদোলা সহ আরও অনেক কিছু থাকবে। মেলার নিরাপত্তার জন্য সার্বক্ষণিক সিসি ক্যামেরা ও পুলিশ নিয়োজিত রয়েছে। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: