সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শত কোটির মাইলফলক ছাড়িয়েছে আলিয়ার ‘রাজি’

বিনোদন ডেস্ক:: ভারতের হয়ে পাকিস্তানে থেকে সেখানকার খবর সংগ্রহ করছেন আলিয়া ভাট। ‘রাজি’ সিনেমায় এমনই গুপ্তচরের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এক সাহসী নারীর চরিত্রে তিনি শুধু একজন যোদ্ধাই নন। কারো কন্যা, কারো বোন কিংবা কারো স্ত্রী। সিনেমাটিতে একজন নারীর লড়াকু হয়ে ওঠার চরিত্র ফুটিয়ে তুলে বাজিমাত করেছেন আলিয়া।

আলিয়া অভিনীত ‘রাজি’ সিনেমাটি গত ১০ মে মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম সপ্তাহ শেষে সিনেমাটি আয় করেছে ৫৬.৫৯ কোটি রুপি। মুক্তির ১৭ দিনে সিনেমাটি শত কোটি রুপি আয় করেছে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

বক্স অফিস বিশ্লেষক তরুণ আদর্শ এক টুইট বার্তায় জানিয়েছেন, শত কোটি রুপির মাইলফলক ছাড়িয়েছে ‘রাজি’। মুক্তির ১৭ দিনে সর্বমোট আয় দাঁড়িয়েছে ১০২.৫০ কোটি রুপি।

ছবিতে দেখা যায়, পাকিস্তানের এক সেনা কর্মকর্তার সঙ্গে আলিয়ার বিয়ে হয়। ওই সেনা কর্মকর্তার ভূমিকায় রয়েছেন ভিকি কৌশল। সিনেমাটির জন্য বেশ প্রশংসা পাচ্ছেন আলিয়া। অনেকেই বলছেন, এটিই এ অভিনেত্রীর এখন পর্যন্ত সেরা অভিনয়।

হরিন্দার সিক্কার ‘কলিং সেহমাত’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। ভারতের পাঞ্জাব, কাশ্মীর এবং মুম্বাইয়ে সিনেমাটির দৃশ্য ধারণ করা হয়েছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে জংলী পিকচার্স এবং ধর্মা প্রোডাকশন। এটি পরিচালনা করেছেন বলিউডের জনপ্রিয় লেখক গুলজারের মেয়ে মেঘনা গুলজার।

আলিয়া-ভিকি ছাড়াও ‘রাজি’ সিনেমায় অভিনয় করেছেন রজিত কাপুর, সোনি রাজদান, জয়দ্বীপ আহলাওয়াত, অম্রুতা খানভিলকর, শিশির শর্মা প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: