সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশ যখন মোটরসাইকেল চোর!

নিউজ ডেস্ক:: টাঙ্গাইল প্লাজা মার্কেটের সম্মুখ থেকে একটি মোটরসাইকেল চুরির সময় মডেল থানায় কর্তব্যরত পুলিশ সদস্য কালাম ও তার সহযোগী রবিকে হাতেনাতে আটক করে দোকানদারা। এ সময় আটককৃতদের নিরাপত্তা নিশ্চিত করতে মার্কেটের ছাদে নিয়ে আটক রাখে মার্কেট কর্তৃপক্ষ। সোমবার বিকালে ৩টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, সামান্য ভুল বোঝাবুঝির কারণে এমন ঘটনা ঘটেছে।

দোকানদারাদের অভিযোগ, পুলিশ সদস্যরা এর আগেও এই ধরনের ঘটনা ঘটিয়েছেন।টাঙ্গাইল প্লাজা মার্কেটের সভাপতি বাবুল তালুকদার বলেন, ঘটনাটি মসজিদ মার্কেটের হলেও গণপিটুনি থেকে বাঁচাতে পুলিশ সদস্য কালামসহ অপরজনকে টাঙ্গাইল প্লাজা মার্কেটে আটক রাখা হয়। একইসঙ্গে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশের কয়েকজন সদস্য ঘটনাস্থলে এসে আটক পুলিশ সদস্য কালাম ও তার সহযোগীকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, আমি ও আমার গানম্যান কালাম টাঙ্গাইল প্লাজার সামনে মন্টু শাড়ির দোকান থেকে শাড়ি কিনতে যাই। তবে এর আগে আমার গানম্যান কালাম মার্কেটের সামনে মোটরসাইকেল নিয়ে উপস্থিত ছিল।

তিনি বলেন, আমার কেনাকাটায় বেশ কিছুক্ষণ সময় লাগবে বলে কালাম তার পরিচিত রবি নামের এক ছেলেকে তার মোটরসাইকেলটি নিয়ে থানায় রেখে আসতে বলে। রবি মোটরসাইকেলের চাবি নিয়ে মার্কেটের সম্মুখে যায় এবং মোটরসাইকেলটি চাবি দিয়ে খোলার চেষ্টা করে।গানম্যানের মোটরসাইকেল ও চাবি দিয়ে খোলার চেষ্টা করা মোটরসাইকেলটি একই রঙয়ের হওয়ার কারণে ভুলবশত এ ঘটনাটি ঘটে।

তিনি আরো বলেন, এছাড়াও ওই মোটরসাইকেলের মালিক মোটরসাইকেল চুরি হচ্ছে বলে চিৎকার দেয়ার ফলে জনতা উত্তেজিত হয়ে আটককৃতদের গণপিটুনি দেয়া শুরু করে। চোর সন্দেহে আটক দুজনকে মার্কেট কর্তৃপক্ষ নিরাপদে আটক রেখে মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: