সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৪৯ সেকেন্ড আগে
সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বরিশাল বিভাগীয় সমিতির যৌথ সভায় প্রধান উপদেষ্টাসহ বহিষ্কার দুই

প্রবাস ডেস্ক:: ইতালিতে বরিশাল বিভাগ সমিতি, বরিশাল বিভাগ যুব সমিতি, বরিশাল জেলা সমিতি ও পিরোজপুর জেলা সমিতির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে ২৭ মে সন্ধ্যায় রাজধানী রোমের পিয়াচ্ছালে প্রেনেসতিনোর নাফিজা রেস্টুরেন্টে এ সভা আয়োজিত হয়।

বিভাগ সমিতির নির্বাহী সিনিয়র সদস্য বাতেন হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিছুজ্জামানের যৌথ পরিচালনায় বক্তারা বলেন, যারা সংগঠন বিরোধী কার্যক্রমে লিপ্ত,পদ লোভী কয়েক জনকে নোটিশ দেয়া শর্তেও তারা তথাকথিত আহ্বায়ক কমিটির কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

ফলে সভায় তাদেরকে বহিষ্কারের জোর দাবি জানান বক্তারা। এ সময় সংগঠনের সহ-সভাপতি কামরুল আহসান মন্টু, মজিবর রহমান সিকদারকে বহিষ্কার ও প্রধান উপদেষ্টা লুতফর রহমানকে অব্যাহতি দেয়া হয়। এছাড়াও অন্য বহিস্কৃত নেতা আতিয়ার রসুল কিটনের বহিষ্কারাদেশ স্থায়ী করা হয়।

সভায় বরিশাল বিভাগ সমিতির সহ-সভাপতি ইমাম হাসান লিখন, যুগ্ম সম্পাদক সোহেল খান, প্রচার সম্পাদক এমডি রিয়াজ হোসেন, বরিশাল বিভাগ যুব সমিতির সভাপতি মেহেদী হাসান, সোহেল বকসি, বরিশাল জেলা সমিতির সভাপতি মোস্তাক আহমেদ, সহ-সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক স্বপন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রাজ তালুকদার রাজ, পিরোজপুর জেলা সমিতির সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক সুমন মজিবুর, যুগ্ম সম্পাদক বাহাদুর কাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর কাজীসহ বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, তারা নিজেদের অস্তিত্ব বিলীন করে অন্যের প্ররোচনায় নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করেছে যা আদৌ গ্রহণযোগ্য নয়। আমরা বহুবার তাদের সঙ্গে আলোচনা করেছি এমনকি বরিশালের বিভিন্ন পর্যায়ের প্রবীণ ব্যক্তিদের সঙ্গে নিয়েও আলোচনা করা হয়েছে। তারা আমাদের মুরুব্বিদের সম্মান দেখাতে ব্যর্থ হয়েছে।

সভায় বলা হয়, বহিষ্কৃতদের সংগঠনবিরোধী কর্মকাণ্ডের জন্য ইতোপূর্বে তাদেরকে কারণ দর্শানোর নোটিশ দিলেও প্রায় এক সপ্তাহের মধ্যে কোনো জবাব দেননি। তাই সংগঠনের নিয়মানুসারে সবার সম্মতিক্রমে তাদেরকে বহিষ্কার করা হলো।

নেতারা বলেন, অব্যাহতিপ্রাপ্ত প্রধান উপদেষ্টা লুতফর রহমান দায়িত্ব পালনে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন। তিনি উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকের সঙ্গে পরামর্শ ছাড়াই সিদ্ধান্ত দিয়েছন যা সম্পূর্ণ অগঠনতান্ত্রিক ও নিয়মবহির্ভূত। তাই এই পদে তার থাকাটা সমীচীন নয়।

এছাড়া আতিয়ার রসুল কিটনের বহিষ্কারাদেশ আরও ৩ বছর বর্ধিত করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: