সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিরাই উপজেলা পরিষদের বাজেট ঘোষণা

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাই উপজেলা পরিষদের ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ২ কোটি ৩৯ লাখ ৩৫ হাজার ৬১৩ টাকার বাজেট ঘোষণা করেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী,ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী,রতন কুমার দাস,রেজুয়ান খান,শাহজাহান কাজী,সৌম্য চৌধুরী,আব্দুল কুদ্দুস, উপজেলা প্রকৌশলী ইফতেখার হোসেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুবুর রহমান,জনস্বাস্থ্য প্রকৌশলী রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।

বাজেট বক্তৃতায় হাফিজুর রহমান তালুকদার বলেন,আমরা হাওর পাড়ের শিক্ষা, কৃষি,যোগাযোগের উপর বিশেষ গুরুত্ব দিয়েছি, আমি চেয়ারম্যান হওয়ার পর থেকেই হাওর পাড়ের শিক্ষা, যোগাযোগসহ সকল ক্ষেত্রে ব্যাপক কাজ করেছি,একটি আধুনিক উপজেলা পরিষদ গঠনে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। সবার সহযোগিতায় আমরা উপজেলার সার্বিক উন্নয়নে ব্যাপক কাজ করতে পেরেছি,তিনি বলেন যতদিন বেঁচে থাকবো দিরাই বাসীর উন্নয়নে কাজ করে যাব।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক: লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: