সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুপার হিরো শাকিবের প্রশংসায় সিয়াম আহমেদ

বিনোদন ডেস্ক:: ঢাকাই সুপারস্টার শাকিব খানের প্রংশসায় পঞ্চমুখ পোড়ামন ২ সিনেমার নায়ক সিয়াম আহমেদ। গতকাল রাতে ইউটিউবে প্রকাশ পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত ‘সুপার হিরো’ ছবির ফার্স্ট লুক টিজার। এটি প্রকাশের পর বেশ প্রশংসা পাচ্ছে টিজারটি। আজ দুপুরে টিজার ও শাকিবের প্রশংসা করে ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন সিয়াম।

সেখানে সিয়াম লিখেন, ‘সুপার হিরো-র টিজার দেখলাম। আমি অনেকদিন পর ভালো কোনো বাংলাদেশি সিনেমার টিজার দেখলাম। আশিকুর রহমান ভাইকে ধন্যবাদ, শাকিব ভাইকে অসাধারণভাবে উপস্থাপন করার জন্য। শাকিব ভাই আমাদের দেশের সম্পদ। তাকে নিয়ে অনেকে অনেক অভিযোগ করেন। কিন্তু এর পেছনের কারণ আমরা অনেকেই খুঁজে দেখিনি। হয়তো আমরা এর জন্য কিছুটা হলেও দায়ি। আমরা তাকে তার সামর্থ্য অনুযায়ী তুলে ধরতে পারিনি। ‘সুপার হিরো’-র টিজারে সেই আক্ষেপ কিছুটা হলেও ঘুচেছে। এ ধরনের সিনেমা হলে আমরা ইয়াং জেনারেশন লাভবান হব অনেক।’

সিয়াম আরও বলেন, ‘শাকিব ভাই পরিবর্তন হলে আমাদের ইন্ডাস্ট্রির পরিবর্তন ঘটবে। তখন নতুনরা সুযোগ পাবে ভালো কিছু করার। ‘সুপার হিরো’-র জন্য শুভকামনা। আশা করছি আরো ‘সুপার হিরো’ এদেশে নির্মাণ হবে হয়তো তার কোনো একটাতে আমিও অভিনয় করব। আপনারা জানেন ঈদে ‘পোড়ামন-২’ সিনেমাটিও আসছে। আমরা যারা নতুনরা ইন্ডাস্ট্রিতে অনেক স্বপ্ন নিয়ে কাজ করতে এসেছি তাদের জন্য আপনাদের সহযোগিতা কাম্য। আশা করি ঈদে আসন্ন সবগুলো ছবির পাশে থাকবেন।
বাংলা চলচ্চিত্রের জয় হোক। ধন্যবাদ সবাইকে।

উল্লেখ্য, আসছে ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিবের বেশকিছু ছবি। এর মধ্যে রয়েছে ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া, ‘সুপার হিরো’, ‘ পাঙ্কু জামাই’, ‘ভাইজান এলো রে’। এখন দেখার বিষয় কোন ছবিটি মুক্তি পায়। অপরদিকে এবার ঈদে নিশ্চিতভাবে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম আহমেদের ‘পোড়ামন ২’ ছবিটি। এ ছবিতে সিয়ামের বিপরীতে রয়েছে নূরজাহান খ্যাত পূজা চেরী।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: