সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপের জন্য বার্সেলোনার যে কোনো ট্রফি দিয়ে দিবেন মেসি

স্পোর্টস ডেস্ক:: বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি। ক্লাব ফুটবলে বার্সেলোনার হয়ে সম্ভাব্য সকল সাফল্য একাধিকবার অর্জন করেছেন মেসি। কিন্তু নিজ দেশ আর্জেন্টিনার হয়ে সাফল্যের ঝুলিটা বড্ড ফাঁকা ৩০ বছর বয়সী এই তারকার। আসন্ন বিশ্বকাপে জাতীয় দলের হয়ে শিরোপা জেতার জন্য বার্সেলোনার হয়ে জেতা যেকোন ট্রফি ছেড়ে দিতে প্রস্তুত বলে জানিয়েছেন তিনি।

আর সপ্তাহ দুয়েক বাদে শুরু হবে ফুটবলের মহাযজ্ঞ বিশ্বকাপ। সেলক্ষ্যে এরই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে অংশগ্রহণকারী সব দেশ। পিছিয়ে নেই মেসির দেশ আর্জেন্টিনাও। বিশ্বকাপের জন্য ঘোষিত ২৩ সদস্যের স্কোয়াডকে নিয়ে চলছে পুরোদমে প্রস্তুতি। এই অনুশীলনের ফাঁকেই বিশ্বকাপ নিয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন মেসি।

আর্জেন্টিনার এক টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জেতার জন্যে যেকোন কিছু দিয়ে দিতে প্রস্তুত তিনি। মেসি বলেন, ‘জাতীয় দলের হয়ে শিরোপা জেতার জন্য আমি বার্সেলোনার হয়ে জেতা যেকোন শিরোপা ছেড়ে দিতে রাজি আমি। আর্জেন্টিনার হয়ে যেকোন শিরোপা জেতা আমার জন্য বিশেষ এক অর্জন হবে।’

বিশ্বকাপের ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনার তিন প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া এবং নাইজেরিয়া। ১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মেসিদের বিশ্বকাপ মিশন। ২১ জুন ক্রোয়েশিয়া এবং ২৬ জুন নাইজেরিয়ার মুখোমুখি হবে তারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: