সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৩৩ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি ভোট থেকে পালালে দেশ থেকেও পালাতে হবে: হাছান

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ভোট থেকে পালানোর জন্য এখন নানা রকম কথাবার্তা বলছে। পালিয়ে যাওয়ার পথ খুঁজছে। দয়া করে ভোট থেকে পালাবেন না, এবার সংসদ নির্বাচন থেকে পালিয়ে গেলে ভবিষ্যতে দেশ থেকেও পালিয়ে যেতে হবে।

ঢাকায় জাতীয় প্রেসক্লাবে আজ সোমবার দুপুরে এক আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এ মন্তব্য করেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আলোচনা সভার আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতাদের কাজ সকাল-বিকেল মিথ্যাচার করা। একজন নেতা সকাল ও বিকেলে সংবাদ সম্মেলন করে মিথ্যাচার করেন। কিছু নেতা বিভিন্ন কূটনীতিকদের কাছে গিয়ে নালিশ করেন। দুষ্টু লোকে বিএনপিকে-বাংলাদেশ নালিশ পার্টি বলে। তিনি বলেন, ‘আমি বলব, কূটনীতিকদের কাছে নালিশ না করে জনগণের কাছে যান। অতীত কর্মকাণ্ডের কারণে ক্ষমা চান। জনগণ চাইলে আপনাদের ক্ষমা করে দিতে পারে।’

প্রধানমন্ত্রীর ভারত সফর বিষয়ে হাছান মাহমুদ বলেন, ভারতের সঙ্গে এখন বাংলাদেশ ও আওয়ামী লীগের সম্পর্ক মধুর ও গভীর। বিএনপি নেতাদের চেঁচামেচি দেখে মনে হয়, ভারতের সঙ্গে বাংলাদেশ সম্পর্ক গভীর হলেই তাদের বুক কাপে। তিনি আরও বলেন, তা না হলে প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপি প্রশ্ন তুলবে কেন? বিএনপির বুকটা কাপে কেন? বিএনপির বুক কাপে কারণ এখনো পাকিস্তানি ভাবধারা থেকে তারা বেরিয়ে আসতে পারেনি। বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক ভালো হলে পাকিস্তানের যেমন বুক কাপে, তেমনি বিএনপিরও বুক কাপে।

সাবেক মন্ত্রী হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপির এক নেতা বললেন, দীর্ঘমেয়াদি ক্ষমতায় থাকতে নাকি প্রধানমন্ত্রী ঘন ঘন ভারত সফর করছেন। তিনি বলেন, ‘ভারত এসে আমাদের ভোট দেয় না। আমাদের ভোট জনগণ দেয়। আমরা দেশের জনগণের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের ক্ষমতার উৎস দেশের জনগণ। বরং বিএনপিই জনগণের কাছে যায় না, তারা অস্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসে।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, চিত্র নায়িকা অরুণা বিশ্বাস প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: