সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ২২ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে তিন ডায়াগনস্টিক সেন্টারকে সতর্কতা

ডেস্ক রিপোর্ট:: এক্স-রে কক্ষ থেকে বাতাস নির্গমন, প্যাথলজি ল্যাবে ডাক্তার না থাকা, লাইন্সেনের কাগজপত্র মেয়াদহীনসহ বিভিন্ন অনিয়ম ধরা পড়ায় সিলেটের তিন ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষকে প্রাথমিক সতর্ক করে দিয়েছে জেলা প্রশাসনের মনিটরিং টিম।

রোববার বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত চলা অভিযানে রিকাবীবাজার এলাকায় সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টার, মেডিনোভা ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্সি সেন্টার এবং শাহজালাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে অনিয়ম ধরা পড়ায় তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে। আর আগে গত বৃহস্পতিবার চারটি ডায়াগনেস্টিক সেন্টারে অভিযান চালিয়ে সতর্ক করেছিল এ মনিটরিং টিম।

এই ত্রুটিগুলো দ্রুত সংস্কার না করলে প্রতিষ্ঠানগুলো সিলগালা করা হবে অথবা লাইসেন্স বাতিল করা হবে বলে হুশিয়ারি দেন সিলেটের সিভিল সার্জন ডা. হিমাংশু লাল রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ কুমার সিংহ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম।

এগুলোর মধ্যে সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টারকে এক্স-রে কক্ষ থেকে বাতাস নির্গমন, প্যাথলজি ল্যাবে ডাক্তার না থাকায় কর্তৃপক্ষকে সতর্ক করে দেওয়া হয়। এছাড়া লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র নবায়নেরও নির্দেশ দেওয়া হয়।

দি মেডিনোভা ডায়াগনস্টিক এন্ড কনসালটেন্সি সেন্টারে প্যাথলজি ল্যাবে ডাক্তার না থাকা, সাইনবোর্ডে থাকা ডাক্তারের ডিগ্রী সঠিক না থাকার কারণে সতর্ক করা হয়। এখানেও লাইসেন্সসহ যাবতীয় কাগজপত্র নবায়নেরও নির্দেশ দেওয়া হয়।

আর শাহজালাল ডায়াগনস্টিক সেন্টারের সবকিছু ঠিক থাকলেও মূল্যতালিকা টাঙানো ছিল না। এখানে সঠিক মূল্যতালিকা টানানোর জন্য কর্তৃপক্ষকে সতর্ক করে দেওয়া হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন সিলেট প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনেস্টিক সেন্টার ওনার্স এসোসিয়েশনের সভাপতি ডা. নাসিম আহমদ, ড্রাগ সুপার মুহাম্মদ শফিকুল ইসলাম, জেলা স্যানিটারি ইন্সপেক্টর স্নিগ্ধেন্দু সরকার, ক্রিসেন্ট মেডিকেল সার্ভিসের চেয়ারম্যান জাকির আহমদ চৌধুরী প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: