সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পচা মাছ বিক্রি: ফিজাকে ৭০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:: পচা মাছ বিক্রি হচ্ছে ভোগ্যপণ্য উৎপাদন ও বিপননকারী প্রতিষ্ঠান ফিজা এন্ড কোং-এ । প্রতিষ্ঠানটি অধিক মূল্যে পণ্য বিক্রয় করছে । জেলা প্রশাসনের বাজার মনিটরিং কমিটি রোববার অভিযান চালিয়ে ফিজার উপশহর শাখায় এমন গুরতর অনিয়মের প্রমাণ পায় ।

এসময় ফিজার উপশহর শাখাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয় ৭০ হাজার টাকা । এছাড়া ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ হাজার টাকা জরিমানা করা হয় শিবগঞ্জের এক ফল ব্যবসায়ীকে ।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়ার নেতৃত্বে রোববার দুপুরে উপশহর ও শিবগঞ্জ এলাকায় এ অভিযান চালানো হয়। বিএসটিআই ও পুলিশ সদস্যরা অংশ নেন অভিযানে।

সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া জানান, ফিজার উপশহর শাখায় পচা মাছ বিক্রি, অধিক মূল্যে পণ্য বিক্রি ও আমদানিকৃত পণ্যে আমদানিকারকের লগো না থাকাসহ নানা অনিয়মের কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।।

এছাড়া শিবগঞ্জ বাজারে মূল্য তালিকা না থাকায় বেশকিছু মাছ ব্যবসায়ীকে সতর্ক করা হয় এবং পণ্যে লেভেল না থাকায় ফল ব্যবসায়ীকে ১হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের বাজার মনিটরিং কমিটির এ অভিযান পণ্য মূল্য ও মান নিয়ন্ত্রণে রাখতে পুরো রমজান মাসজুড়ে অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: