সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তিপণে ৬ জেলের মুক্তি

নিউজ ডেস্ক:: পিরোজপুরে ২৮ হাজার টাকা করে মুক্তিপণ দিয়ে তিনদিন পর বাড়ি ফিরেছেন অপহৃত ছয় জেলে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে মঠবাড়িয়া উপজেলার সাপলেজা বলেশ্বর নদ তীরবর্তী ক্ষেতাছিড়া জেলেপল্লীতে ফিরে আসেন তারা।

বিকেলে মঠবাড়িয়ার সাপলেজা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আফজাল হোসেন বেপারী বিষয়টি নিশ্চিত করেছেন।

মুক্তিপণ দিয়ে ফিরে আসা জেলেরা হলেন- মঠবাড়িয়ার উপজেলার ক্ষেতাছিড়া জেলেপল্লীর মৃত হাসেম শরীফের ছেলে জেলে বাদল শরীফ (৫০), তার ছেলে এমরান শরীফ (১৭), মৃত. আব্দুল খালেক হাওলাদারের ছেলে হালি হাওলাদার (২৫), সাহেব আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (১৮), কেতাব আলী হাওলাদারের ছেলে মোফাজ্জেল হাওলাদার (৩০) ও মৃত আফজাল মৃধার ছেলে মনির হোসেন মৃধা (২৮)।

জেলে পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৪ মে) উপজেলার ক্ষেতাছিড়া জেলেপল্লীর ছয় জেলে তিনটি ছোট ট্রলারযোগে সুন্দরবনে সংলগ্ন ছাপড়াখালী ও চানমিয়াখালীর শ্যাওলা দুধমুখী নদীর পশ্চিম দিকে বড়শি ও জাল দিয়ে মাছ ধরতে ছিল।

এ সময় একটি ট্রলারযোগে ১০-১২ জনের জলদস্যু ছয় জেলেকে অপহরণ করে সুন্দরবনের গহীনে আটকে রেখে মুক্তিপণ দাবি করে। অপহরণের খবর পুলিশকে জানালে জেলেদের হত্যার হুমকি দেয়া হয়।

ফলে অপহরণের বিষয়টি চাপা রেখে ২৮ হাজার টাকা করে মুক্তিপণ পরিশোধ করে তিনদিন পর বাড়ি ফিরে জেলেরা। অপহৃত জেলেরা ফিরে এসে বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে অবহিত করেছেন।

মঠবাড়িয়া থানা পুলিশের ওসি মো. গোলাম ছরোয়ার জানান, বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মৌখিকভাবে অবহিত করেছেন। ঘটনাস্থল শরণখোলা রেঞ্জের আওতায় পড়েছে। তবে এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: