সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় খুলনা জাতীয়তাবাদী ফোরামের ইফতার

প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মে) কুয়ালালামপুর বুকিতবিনতাং জালান ইম্বি রসনা বিলাস রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপত্বি করেন বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরাম ও যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. এনায়েত হোসেন। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বৃহত্তর খুলনা জাতীয়তাবাদী ফোরামের সদস্য সচিব ও খুলনা জেলা বিএনপির সদস্য ওয়াকিদুজ্জমান ডাবলু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সারডাং শাখা যুবদলের সাবেক সভাপতি মো. নাজমুল হাসান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির জলবায়ু ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ওয়াহিদুজ্জামান, ঢাকা মহানগর সাবেক সাংগঠনিক সম্পাদক মির্জা খোকন, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররাফ হোসেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উবায়দুল হক নাসির, কেন্দ্রীয় কোকো স্মৃতি সংসদের সভাপতি মো. আলমগীর হোসেন, মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, মালয়েশিয়া যুবদলের সভাপতি মো. জাহাঙ্গীর আলম খান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, মালয়েশিয়া সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম বশির আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মুরাদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর প্রমূখ।

বক্তারা বলেন, ‘বর্তমান সরকার গোটা দেশকে হত্যার বধ্যভূমিতে পরিণত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে মাদকনির্মূলের নামে এক ভয়ংকর পরিস্থিতি তৈরি করেছে। এভাবে নির্বিচারে মানুষ হত্যা সবার জন্য রীতিমতো উদ্বেগ, ভয় ও বিপদের কারণ হয়ে দাঁড়িয়েছে। এখন ক্রমান্বয়ে বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীকে হত্যা করা হচ্ছে এবং নতুন করে টার্গেট করা হচ্ছে।’

malka

বর্তমান সরকারের জুলুম থেকে পরিত্রাণ পেতে এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে জাতীয়তাবাদীমনা সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মঞ্জু খান, রমজান আলি, লুৎফর রহমান, আবু কাউছার ভুঁইয়া, শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হেলাল শিকদার, যুবনেতা মুনসুর সর্দার, মাসুম তালুকদার, মাহিদুজ্জামাম, মেহেদী হাসান প্রিন্স, আজাদ, গাজী কবির হোসেন, মো. রাহুল, মো. আশরাফুল ইসলাম, খালিদ হাসান রিপন, শেখ মো. সেলিম, নুরুজ্জামান, আজিজুল ঢালি প্রমূখ।

ইফতারপূর্বক আলোচনায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানসহ দলের সকল নেতা-কর্মীদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: