সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে বলগেটের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে নিখোঁজ ২

কানাইঘাটে প্রতিনিধি:: কানাইঘাটে পাথরবাহী বলগেটের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে ২ জন নিখোঁজের খবর পাওয়া গেছে। রবিবার দুপুর ১২টায় উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির কুওরঘড়ি মন্দিরের ঘাটস্থ সুরমা নদীতে এ ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চরিপাড়া লোভারমুখ বাজার থেকে যাত্রিবাহী ইঞ্জিন চালিত একটি নৌকা কানাইঘাটের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথের মধ্যে নৌকাটি কুওরঘড়ি মন্দিরের ঘাটে এসে যাত্রী তুলে পুর্ণরায় রওয়ানা হলে মুলাগুল থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি বলগেটের সাথে স্বজোরে ধাক্কা লাগলে নৌকাটি নদীর ডুবে যায়। এতে নৌকার যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও কুওরঘড়ি গ্রামের কয়ছর আহমদের স্ত্রী হাসনা বেগম নামের এক যাত্রী বলগেটের আঘাতে গুরুতর আহত হয়। এ সময় তার তার কোলে থাকা ৮ মাসের শিশু ছেলে মুশাহিদ ও অজ্ঞাতনামা আরেক মহিলা পানিতে ডুবে যায়। আহতদের চিৎকারে আশপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে তাদের উদ্ধার করেন এদের মধ্যে গুরুত্বর আহত হাসনা বেগমকে সিওমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। এবং তলিয়ে যাওয়া শিশু সহ ২জনকে সুরমা নদীর আশপাশ এলাকায় বহু তল্লাশী চালিয়ে উদ্ধার করতে পারেনি তারা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানা গেছে। নৌকা ডুবির খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পাথরবাহী বলগেট নৌকাটি আটক করেন।

এ ঘটনায় হাসনা বেগমের দেবর বুলবুল আহমদ বাদী হয়ে কানাইঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: