সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে আত্মপ্রকাশ করলো নতুন সংগঠন আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ

সুনামগঞ্জ প্রতিনিধি:: শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে প্রথম কার্য নির্বাহী কমিটির পরিচিতি সভা ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপত্তিত্ব করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের সভাপতি জনাব কল্লোল চৌধুরী।
সভার শুরুতে সংগঠনের নেতৃবৃন্দ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দুই দুই বারের জন নন্দিত প্রয়াত মেয়র জনাব আয়ুব বখত জগলুলের আত্মার মাগফেরাত কামনা করে তার কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। তারপর স্থানীয় প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ সুনামগঞ্জ জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক হাজী জাকির হোসেন শাহীনের পরিচালনায় পরিচিতি সভা ও সাংগঠনিক আলোচানা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য প্রদান করেন সহ-সভাপতি হাবিবুর রহমান চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক জ্যোতির্ময় দাস চপল ও তামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক দিলীপ রঞ্জন চৌধুরী (বুলু), সহ-সাংগঠনিক সম্পাদক মো: রেজাউল বারী ও আব্দুর রহীম, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক গৌতম চন্দ্র সাহা, সহ-অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক নাজমুল হক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পংকজ চৌধুরী, সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: মামুন রশীদ সেলিম ও সেলিম আহমদ, দপ্তর সম্পাদক মো: আনোয়ারুল বারী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: উবায়দুর রহমান। আরও বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা সাবেক কমিশনার কলি তালুকদার আরতী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাজ্জাদুল ইসলাম শায়েস্থা, সহ-মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক নাজমুল হক, সংস্কৃতি ও বিনোদন বিষয়ক সম্পাদক সোমা সাহা, সহ-সংস্কৃতি ও বিনোদন বিষয়ক সম্পাদক রূপালী সোম ও মনিকা রানী দাস, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নিহার রঞ্জন তালুকদার, সহ-শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আলী আছহাব তপু, কৃষি ও মৎস বিষয়ক সম্পাদক পরিতোষ সরকার, সহ-কৃষি ও মৎস বিষয়ক সম্পাদক শামীম আহমেদ ও আজিজুর রহমান, সহ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো: শাহীন মিয়া প্রমুখ। সভা শেষে উকিল পাড়াস্থ রেজা ম্যানশনের চতুর্থ তালায় সংগঠনটির দলীয় কার্যালয় উদ্ভোধন করা হয়। এতে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার জন নন্দিত মেয়র জনাব নাদের বখত।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের দুর্দিনের কা-ারী সাবেক চেয়ারম্যান (সুরমা ইউপি) বর্তমান জেলা আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের প্রধান উপদেষ্টা আমীর হোসেন রেজা,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান সেলিম ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলালসহ অন্যান্য নেতৃবৃন্দ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: