সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তিস্তা নিয়ে কথা বলার অধিকার বিএনপির নেই: হাছান মাহমুদ

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তিস্তার পানি নিয়ে কথা বলার অধিকার বিএনপির নেই। ক্ষমতায় থাকতে বিএনপি নেত্রী খালেদা জিয়া দিল্লি সফরে গিয়ে গঙ্গার পানির কথা বলতে ভুলে গিয়েছিলেন। যাদের নেত্রী দিল্লিতে গিয়ে গঙ্গার পানির কথা ভুলে যান, তাদের নেতাদের তিস্তার পানি নিয়ে কথা বলা মানায় না।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরকে কেন্দ্র করে তিস্তা চুক্তি না হওয়ার বিষয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাবে তিনি একথা বলেন। শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক অনুষ্ঠানে হাছান মাহমুদ আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে গঙ্গার পানির ন্যায্য হিস্যা আওয়ামী লীগই আদায় করেছে। শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে সীমান্ত সমস্যা, সমুদ্র সমস্যার সমাধান হয়েছে, ঠিক একইভাবে যথাসময়ে তিস্তার পানি সমস্যারও সমাধান হবে।

বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রিজভী আহমেদ পরস্পরবিরোধী কথা বলেন। রিজভী আহমেদ প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে প্রশ্ন তুলেছেন। আবার মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সফর ইতিবাচক। তাদের দলের বক্তব্য কোনটা, তা স্পষ্ট নয়।

চলমান মাদকবিরোধী অভিযানে নিহতের ঘটনায় বিএনপির সমালোচনার জবাবে তিনি বলেন, ‘বিএনপির নেতা-নেত্রীদের পরিবারের অনেকে তো বিদেশে অকালে মারা গেছেন। যে দলের নেতা মাদকাসক্তির কারণে বিদেশে মৃত্যুবরণ করেন, যাদের নেতারা টেলিভিশনের সামনে কথা বলার সময় স্বাভাবিকভাবে কথা বলতে পারেন না, তারা মাদকবিরোধী অভিযান নিয়ে প্রশ্ন তুলবেন- এটাই স্বাভাবিক।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: