সর্বশেষ আপডেট : ২২ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১২৮তম তিরোধান উৎসব ৩ জুন

পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ১২৮তম তিরোধান উৎসব-এর আয়োজন করা হয়েছে। এই উৎসব সিলেট শহরের মণিপুরী রাজবাড়ী, মির্জাজাঙ্গাস্থ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দিরে অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানসুচীর মধ্যে রয়েছে- ২ জুন শনিবার সন্ধ্যা ৭ টা ১ মিনিটে শুভ অধিবাস, সন্ধ্যা ৭ টা ৩১ মিনিটে সমবেত প্রার্থনা ও হরিনাম সংকীর্ত্তন। পরিবেশনায়- শংকর কীর্ত্তনীয়া ও তাঁর দল।

৩ জুন রবিবার ভোর ৬ টা ১ মিনিটে ঊষা কীর্ত্তন, পরিবেশনায়- শংকর কীর্ত্তনীয়া ও তাঁর দল, সকাল ৭ টা ৩১ মিনিটে সমবেত গীতা পারায়ন, পরিবেশনায়- শ্রীমা সারদা সংঘ, সিলেট, সকাল ৮ টা ১ মিনিটে বিশেষ পূজারম্ভ, সকাল ৯ টা ১ মিনিটে বাল্যভোগ নিবেদন, সকাল ৯ টা ৩১ মিনিটে অঞ্জলি প্রদান, সকাল ১০ টা ১ মিনিটে বিশ্ব শান্তিকল্পে সমবেত মৌন ধ্যান ( যার যার ঈষ্টমন্ত্র জপ), সকাল ১০ টা ৩১ মিনিটে স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচী, ব্যবস্থাপনায় মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র সিলেট। দুপুর ১ টা ১ মিনিটে রাজভোগ নিবেদন, দুপুর ১ টা ১ মিনিটে মহাপ্রসাদ বিতরণ ও সন্ধ্যা ৭ টা ১ মিনিটে আরত্রিক কীর্ত্তন ও বিশেষ প্রার্থনা তৎপর সমাপন।
পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ১২৮তম তিরোধান উৎসবে সর্বস্তরের ভক্ত অনুরাগীকে স্বত: স্ফুর্ত ভাবে উপস্থিত থাকার জন্য শ্রীহট্র লোকনাথ ভক্তবৃন্দ পরিষদ, সিলেট-এর সভাপতি দিবাকর ধর রাম ও সাধারণ সম্পাদক ডা: সুধাময় মজুমদার বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: